Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

লেটের লালাখালে নৌকা উল্টে এক তরুন ব্যবসায়ীর মৃত্যু

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:১৪ পিএম

সিলেট নগরী তরুণ ব্যবসায়ী ফয়েজ আহমেদ চৌধুরী রিপন জৈন্তাপুরের লালাখালে বেড়াতে গিয়ে মারা গেছেন পানিতে ডুবে। আজ বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বিকাল ৪টার দিকে লালাখানে নৌকা উল্টে পানিতে পড়ে যান তিনি। পরে তাঁকে উদ্ধার করে সিলেটে হাসপাতালে নিয়ে আসলে মিৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

নিহত ফয়েজ আহমেদ নগরীর শিবগঞ্জের মৌচাক আবাসিক এলাকার বাসিন্দা ও সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ’র সদস্য, সিলেট মেট্রিপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজর’র ফাউন্ডার মেম্বার, সিলেট-কুশিয়ারা লায়ন্স ক্লাবের সাধারণ সম্পাদক। সিলেট সিটি করপোরেশনের (সিসিক) ২০ নং ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদ তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

জৈন্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ওমর ফারুক বলেন, ওই ব্যক্তি তাঁর তিন বন্ধুর সঙ্গে বেড়াতে গিয়েছিলেন লালাখালে। নৌকায় চড়ে তারা নৌকার ছাউনির উপর উঠে ছবি তুলছিলেন। এসময় তাদের নড়চড়ায় নৌকা উল্টে যায়। বাকিরা সাতরে উপরে উঠলেও রিপন সাতার না জানার কারণে উঠতে পারেননি তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ