Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে শীত নিবারণ করতে গিয়ে আগুনে পুড়ে শিশুর মৃত্যু

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:৪২ পিএম

ময়মনসিংহের ফুলপুরে শীত নিবারণের জন্য নিজ হাতে জ্বালানো আগুনে পুড়ে জান্নাতুল আক্তার (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত ১২ টার দিকে তার মৃত্যু হয়। সে উপজেলার রূপসী ইউনিয়নের বাট্টা গ্রামের আসাদুজ্জামানের কন্যা ও বাট্টা মধ্যপাড়া গ্রামের ইসলামিক ফাউন্ডেশনের গণশিক্ষা শাখার শিক্ষার্থী ছিল।

জানা যায়, জান্নাতুল আক্তার গত শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ৬টার দিকে শীত নিবারণের জন্য গাছের শুকনো পাতা একত্রিত করে তাতে আগুন জ্বালায়। পরে সেখান থেকে আগুন তার গায়ের জামায় লেগে যায়। এসময় তার বাবা-মা ঘুমে ছিল। তখন নিজ চেষ্টায় আগুন নেভাতে চেষ্টা করে ব্যর্থ হয়ে সে ডাক চিৎকার শুরু করে। বাবা-মা সহ বাড়ির লোকজন ঘুমে থাকায় তাৎক্ষণিক কেউ টের পায়নি। এক পর্যায়ে বেসামাল ডাক চিৎকারে লোকজন দৌড়ে এসে তাকে উদ্ধার করে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা অবস্থার অবনতি দেখে তাকে প্রথমে ময়মনসিংহ হাসপাতালে প্রেরণ করেন। সেখান থেকে পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে নিয়ে ভর্তি করা হয়। সেখানে বুধবার (১ ফেব্রুয়ারি) রাত ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বৃহস্পতিবার সকাল ১১টায় নামাজে জানাজা শেষে তাকে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

নিহত জান্নাতুল আক্তারের বাবা আসাদুজ্জামান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ