Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মালিককে ১৭হাজার টাকা জরিমানা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২৩, ৬:৩১ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মেয়াদোত্তীর্ণ ওষুধ সংরক্ষণ, অনিবন্ধিত ওষুধ রাখা এবং ফিজিশিয়ান স্যাম্পল বিক্রয়ের অপরাধে দুই ফার্মেসি মালিককে ১৭ হাজার টাকা করা হয়েছে। রোববার বিকেলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ওই জরিমানা করা হয়।

জানা যায়, উপজেলার মাইজবাগ বাজারে
মেয়াদোত্তীর্ণ ও অনিবন্ধিত ওষুধ রাখা হয়েছে এমন খবর পেয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোসা. হাফিজা জেসমিন। এসময়
সুজন মেডিকেল হলের মালিক কায়সার আহম্মেদকে ১০হাজার এবং জান্নাত মেডিকেল হলের মালিক এনামুল হককে ৭হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা ওষুধ অধিদপ্তরের তত্ত্বাবধায়ক রেশমা সুলতানা যোথী ও ঈশ্বরগঞ্জ থানা পুলিশ।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী মেজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোসা. হাফিজা জেসমিন জানান, মেয়াদোত্তীর্ণ ওষুধ সংরক্ষণ, অনিবন্ধিত ওষুধ রাখা এবং ফিজিশিয়ান স্যাম্পল বিক্রয়ের অপরাধে ২জন ফার্মেসি মালিককে ১৭ হাজার টাকা জরিমানা করা হয়। এ ছাড়াও মেয়াদোত্তীর্ণ, অনিবন্ধিত ওষুধ জব্দকরে পুড়িয়ে ধ্বংস করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ