Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নাস্তিক বানানোর গভীর ষড়যন্ত্র রুখে দিতে সর্বদা সজাগ থাকতে হবে ছাত্রসমাজকে ---- সিলেেট ছাত্র গণজামায়েতে,

পীর সাহেব চরমোনাই

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২৩, ৪:০৮ পিএম

দেশ স্বাধীনতার ৫১ বছর পরেও মানুষ ভোটাধিকার এবং ভাতের অধিকারের জন্য আন্দোলন করছে। তিনি বলেন, ভবিষ্যৎ প্রজন্মকে নাস্তিক বানানোর গভীর ষড়যন্ত্র নিয়ে শিক্ষা সিলেবাসে আমূল পরিবর্তন আনা হয়েছে। ইসলামী শিক্ষাকে সিলেবাস থেকে বিতাড়ন করা হয়েছে।

তিনি আরো বলেন, ডারউইনের নাস্তিক্যবাদী শিক্ষা সিলেবাসে সংযোজন করে ছাত্র ছাত্রীদেরকে নাস্তিক বানানোর গভীর ষড়যন্ত্র চলছে। তিনি ইসলামবিরোধী যেকোন ষড়যন্ত্র ও চক্রান্ত থেকে সরকারকে ফিরে আসার আহ্বান জানান। অন্যথায় দেশময় তীব্র আন্দোলন গড়ে তোলা হবে।
গতকাল মঙ্গলবার (১৭ জানুয়ারি) সিলেট আলিয়া মাদরাসা মাঠে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও নগর আয়োজিত ছাত্র গণজামায়েতে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি ।
জেলা সভাপতি মো. আরিফুল ইসলাম শামীম'র সভাপতিত্বে ও জেলা ও নগর সাধারণ সম্পাদক যথাক্রমে মুহা.আলবাবুল হক চৌধুরী ও মাহদী হাসান খানের সঞ্চালনায় অনুষ্ঠিত ছাত্র গণজামায়েতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ'র কেন্দ্রীয় সেক্রেটারি ইউসূফ আহমাদ মানসুর। এসময় তিনি বলেন, পীর সাহেব হুজুর চরমোনাই'র নেতৃত্বে বিতর্কিত শিক্ষানীতি'র প্রতিরোধে যে কোন আন্দোলন, সংগ্রামে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ অগ্রণী ভূমিকা পালন করবে। ছাত্র গণজামায়েতে আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) হাফেজ মাওলানা মাহমুদুল হাসান (এলএলবি), ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা শাখার সভাপতি যুবনেতা মুফতি ফয়জুল হাসান চৌধুরী, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ'র কেন্দ্রীয় শূরা সদস্য ছাত্রনেতা মুহাম্মাদ নূরুদ্দিন, ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সভাপতি আলহাজ্ব নজির আহমদ, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সভাপতি ছাত্রনেতা মুহাম্মাদ মকবুল হুসাইন সহ জেলা ও নগর দায়িত্বশীলবৃন্দ। বিজ্ঞপ্তি

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পীর সাহেব চরমোনাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ