Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভোট চোর সরকারের অধীনে আর কোনো নির্বাচন নয়

চট্টগ্রামে পীর সাহেব চরমোনাই

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

ইসলামী আন্দোলনের আমির মুফতি সৈয়্যদ মুহাম্মদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) বলেছেন, জাতীয় নির্বাচনকে বারংবার কলঙ্কিত করেছে ক্ষমতাসীনরা। যখনই যে সরকার ক্ষমতায় গিয়েছে ক্ষমতাকে স্থায়ী করার জন্য নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করেছে কারচুপির মাধ্যমে। কালো টাকার মালিক ও গডফাদারদের কাছে নির্বাচন কমিশন অসহায়। যার ফলে এদেশের মানুষ ভোটাধিকার থেকে বঞ্চিত। এই ভোট চোর সরকারের অধীনে জনগণ আর কোন নির্বাচন হতে দেবে না। গতকাল শনিবার পলোগ্রাউন্ডে ইসলামী ছাত্র আন্দোলন চট্টগ্রাম মহানগরের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। সংগঠনের নগর সভাপতি মুহাম্মদ তানভীর হোসাইন এতে সভাপতিত্ব করেন।

পীর সাহেব চরমোনাই বলেন, দেশের সর্বত্রই অরাজকতা বিরাজমান। দুর্নীতি চরম আকার ধারণ করেছে। দুর্নীতিবাজরা আঙুল ফুলে বটগাছ বনে যাচ্ছে। সরকারের দায়িত্বশীলদের সহায়তায় ঋণের নামে হাজার হাজার কোটি টাকা পাচার হয়ে যাচ্ছে। দুর্নীতি দমন কমিশন এখন নখদন্তহীন কমিশনে পরিণত হয়েছে। তিনি আরও বলেন, মানুষের বাকস্বাধীনতা নেই। সাধারণ মানুষ সত্য কথা বলতে ভয় পাচ্ছে। বড় দুই দলের পাল্টাপাল্টি বক্তব্যে দেশের মানুষ আতঙ্কিত। গ্যাস, বিদ্যুৎ ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের লাগামহীন অস্বাভাবিক ঊর্ধ্বগতিতে জনগণ দিশেহারা। দেশের মানুষের এ কষ্ট লাঘবে কেউ সাড়া দেয় না।

প্রধান বক্তার বক্তব্যে ইসলামী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি শরিফুল ইসলাম রিয়াদ বলেন, প্রতিটি ক্যাম্পাসে ইসলামী আদর্শের রাজনীতি চর্চার সুযোগ নিশ্চিত করতে হবে। মহানগরীর সাধারণ সম্পাদক আব্দুর রহমান রবিনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব প্রফেসর মাহবুবুর রহমান এবং কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক জান্নাতুল ইসলাম, ইসলামী শ্রমিক আন্দোলনের মহানগর সভাপতি ওয়ায়েজ হোসেন ভূঁইয়া, ইসলামী যুব আন্দোলনের মহানগর সভাপতি মো. তাজুল ইসলাম শাহীন প্রমুখ।



 

Show all comments
  • শওকত আকবর ৮ জানুয়ারি, ২০২৩, ৯:০৭ এএম says : 0
    পুর্নসম্মান রেখেই বলছি।এ কথা যেন ঠিক থাকে।এ সরকারের অধিনে কোন নির্বাচন নয়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পীর সাহেব চরমোনাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ