Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাসায় ফিরেছেন নিখোঁজ ‘মোল্লার বই’য়ের মাহমুদুল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২৩, ৯:৪২ এএম

নিখোঁজের আট দিন পর বাসায় ফিরেছেন ‘মোল্লার বই ডটকম’ এর সিইও মাহমুদুল হাছান। মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে বাসায় ফেরেন তিনি। তকে এই কয়দিন তিনি কোথায় ছিলেন বা কেউ তাকে তুলে নিয়ে গিয়েছিল কিনা তাৎক্ষণিকভাবে সে বিষয়ে কিছুই জানাননি তিনি। এছাড়া তার পরিবারের পক্ষ থেকেও বিষয়টি সম্পর্কে স্পষ্ট করে কিছু জানানো হয়নি।

বুধবার ভোর সাড়ে তিনটার দিকে মাহমুদুল হাছানের ভাই আহমদ জাফর তার ভাইয়ের বাসায় আসায় বিষয়টি নিশ্চিত করেছেন।

আহমদ জাফর বলেন, রাত ২টার দিকে মাহমুদুল বাসায় আসেন। তবে তিনি এই আটদিন কোথায় ছিলেন এবং কারা তাকে নিয়ে গিয়েছিল এখনো সে বিষয়ে কিছু বলেননি। এখন তিনি ঘুমাচ্ছেন।

গত ১০ জানুয়ারি রাত ৯টার দিকে যাত্রাবাড়ীর কুতুবপুর এলাকার বড় মাদ্রাসা মার্কেট থেকে মাহমুদুল নিখোঁজ হন বলে তার পরিবার অভিযোগ করেন।

এর আগে পরিবারের সঙ্গে তার কথা হয়েছিল। তখন তিনি বলেছিলেন গ্রাহকের কিছু বই সরবরাহ করে বাসায় ফিরবেন। কিন্তু সেই রাতে আর ফিরে আসেননি। এরপর পরিবার বিভিন্ন জায়গায় খুঁজে না পেয়ে অবশেষে যাত্রাবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

সেই জিডির সূত্র ধরে সেদিন থেকে তদন্ত করছিল পুলিশ। অবশেষে আট দিন পর তিনি বাসায় ফিরলেন।



 

Show all comments
  • hassan ১৮ জানুয়ারি, ২০২৩, ৯:৫৮ পিএম says : 0
    পাকিস্তানের থেকেও নিকৃষ্ট বর্বর বাহিনী আমাদেরকে কথায় কথায় গুম করে হত্যা করে এই ছেলেটা কে গুম করে পরে রাত্রে দুইটার সময় ছেড়েছে তাকে প্রচন্ড ভাবে সাজিয়ে দেওয়া হয়েছে যে কিছুই বলা যাবে না বললে তারে আবার তাকে গুম করে ফেলবে তাহলে হত্যা করে ফেলবে আল্লাহ সবই রেকর্ড করছে কারা গুম করেছে কেন করেছে সব কেয়ামতের দিন ফয়সালা হবে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ