Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে জলদস্যুদের হামলায় গুলিবিদ্ধ ৩ জেলে, নিখোঁজ ১

লক্ষ্মীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২২, ১১:২৮ এএম

লক্ষ্মীপুরের রামগতির চরআব্দুল্লায় মেঘনা নদীতে বুধবার ভোররাতে জলদস্যুদের হামলায় গুলিবিদ্ধ হয়েছেন ৩ জেলে । এসময় মহিউদ্দিন নামে এক জেলেকে নিয়ে গেছে দস্যুরা। গুলিবিদ্ধ আব্বাস মাঝি, মো. ফারুক ও মো. ইউসুফকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুলিবিদ্ধ আব্বাস কমলনগর উপজেলার চরফলকন এলাকার,ইউসুফ রামগতির পশ্চিম চরকলাকোপা গ্রামের ও ফারুক নোয়াখালী এলাকার বাসিন্দা। নিখোঁজ মহিউদ্দিন নোয়াখালীর সুবর্ণচর এলাকার বাসিন্দা।

আহতরা জানায়, রাতে আব্বাস মাঝিসহ ৬ জন জেলে মেঘনায় মাছ শিকারে গিয়ে নদীতে জাল ফেলার প্রস্তুতি নেওয়ার সময় হঠাৎ একদল জলদস্যু জেলেদের ওপর হামলা চালায়। এসময় তিন জেলে গুলিবিদ্ধ হয়। আব্বাস ও ইউসুফের বাম হাতে গুলিবিদ্ধ হয়।

আহত ফরুকের ডান পায়ের ওপরের অংশে ও ডান হাতে গুলি লেগেছে। এসময় নৌকা থেকে মহিউদ্দিনকে নিয়ে যায় জলস্যুরা। খবর পেয়ে ভোররাতে কমলনগর উপজেলার লুধুয়া মৎস্যঘাট এলাকার আড়ৎদাররা ঘটনাস্থল পৌঁছে তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ড়খেরী নৌ-পুলিশ ফাঁড়ির পরিদর্শক (ইনচার্জ) ফেরদৌস আহমেদ বলেন, ভোররাতে মেঘনা নদীতে ডাকাতির ঘটনা ঘটেছে বলে শুনেছি। এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। তবে নিখোঁজ জেলেকে উদ্ধারের চেষ্টা চলছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ