Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পায়রা বন্দর সংলগ্ন বঙ্গোপসাগরে মাছ ধরার ট্রলারে ডাকাতি, এক জেলে গুলিবিদ্ধ, নয় জেলে নিখোঁজ

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:৫৭ পিএম

পায়রা বন্দরের প্রথম বয়া থেকে অন্তত ৩০ কিলোমিটার গভীরে সাগরবক্ষে এফবি ভাই ভাই ট্রলারে ডাকাতি হয়েছে। সশস্ত্র ডাকাতের গুলিতে জেলে খোকন হাওলাদার (৪০) জখম হয়েছে। তাকে পাথরঘাটা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া আরও নয় জেলে নিখোঁজ রয়েছে। এর মধ্যে কাইযুম মাঝি, শফিকুল, কালাম ও ফরিদের নাম জানা গেছে। ট্রলারটিতে মোট ১৮ জন জেলে ছিল। ট্রলার মালিক মনির হোসেনের ছেলে মো. মিরাজ ও আলীপুর মৎস্য ব্যবসায়ী সমিতির সভাপতি ইউপি চেয়ারম্যান আনছার উদ্দিন মোল্লা রবিবার এ খবর নিশ্চিত করেছেন।

তারা জানান, শুক্রবার রাতে এ ট্রলারটি ডাকাত কবলিত হয়। ডাকাতরা সশস্ত্র অবস্থায় ভাই ভাই ট্রলারের জেলেদের জিম্মি করে মাছ, জাল ও জ্বালানি লুটে নেয়। ট্রলারের ইঞ্জিন বিকল করে দেয়। গুলিবিদ্ধ করে জেলে খোকন হাওলাদারকে। শনিবার বিকোলে নিদ্রাসকিনা এলাকায় অপর একটি ট্রলারের সহায়তায় গুলিবিদ্ধ রেখাকনসহ নয় জেলেকেসহ ট্রলারটির কিনারে ফিরেছে বলে নিশ্চিত করেন। বাকি নয় জনের ভাগ্যে কি ঘটেছে জানাতে পারেননি ফিরে আসা জেলেরা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ