Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভোলায় লঞ্চের ধাক্কায় নৌকা ডুবি, জেলে নিখোঁজ।

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২২, ৭:৪৮ পিএম

ভোলার রাজাপুরে মেঘনা নদীর মোহনায় মাসকাটা নদে লঞ্চের ধাক্কায় মাছ ধরা নৌকা ডুবে এক জেলে নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় একজনকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে পাঠায় স্থানীয়রা। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দিবাগত রাত ৩টার দিকে রাজাপুর ইউনিয়নের বাকের মৃধার মাছঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘ‌টে।
নিখোঁজ জেলে ওই এলাকার আজিজ জমাদারের ছেলে কামাল। এ ছাড়া আহত হয়েছেন জসিম ঢালির ছেলে ইউসুফ হোসেন।
এ বিষয়ে স্থানীয় মোসলেম জানান, রাতে নৌকা নিয়ে নদীতে ইলিশ শিকারে যান জেলে ইউসুফ ও কামাল জমাদার। তারা নদীতে জাল ফেলে নৌকা নোঙর করে ঘুমিয়েছিলেন। রাত ৩টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা এমভি কাজল নামের একটি লঞ্চের ধাক্কায় নৌকাসহ ডুবে যান তারা।
তিনি আরও জানান, লঞ্চের ধাক্কায় নৌকাটি ডুবে যায় বলে দা‌বি করেন আহত ইউসুফ। নিখোঁজ জেলে কামালকে নদীতে খোঁজ করছেন তার আত্মীয় স্বজনসহ স্থানীয়রা।
এ ব্যাপারে ইলিশা নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল করিম বলেন, নিখোঁজ কামালকে উদ্ধারে ফায়ার সার্ভিস কর্মীরা কাজ করছে এবং আমার নৌ-পুলিশ ঘটনাস্থলে যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ