Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মেঘনায় বজ্রপাতে তিন জেলে নিখোঁজ

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২২, ৭:১৮ পিএম

বরিশালের হিজলা সংলগ্ন মেঘনা নদীতে বৃহস্পতিবার মাছ ধরা নৌকায় আকষ্মিক বজ্রপাতের পর নদীতে লাফিয়ে পরে ৩ জেলে নিখোঁজ রয়েছেন। একই ঘটনায় আহত অপর দুই জেলে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
হিজলা থানার ওসি ইউনুস মিয়া সাংবাদিকদের বলেন, মাছ ধরার সময় একটি জেলে নৌকায় আকষ্মিক বজ্রপাতের ঘটনা ঘটে। ওই ঘটনার পর তিন জেলে নিখোঁজ রয়েছেন। তারা হচ্ছে-মোক্তার হোসেন সরদার, আমির হোসেন রাঢ়ী এবং ফরহাদ সরদার। স্থানীয়ভাবে নিখোঁজ জেলেদের উদ্ধারের জন্য স্বজনরা চেষ্টা করছেন।
নিখোঁজ থাকা জেলে মোক্তার হোসেনের ভাই হিজলা এলাকার বাসিন্দা আলতাফ হোসেন জানান, ভোরে তার ভাই সহ পাঁচ জেলে নৌকাযোগে মেঘনায় মাছ ধরতে যান। মেঘনায় জাল ফেলে তারা অপেক্ষা করছিলেন। ইলশে গুঁড়ি বৃষ্টির মধ্যে আকষ্মিক বজ্রপাতের বিকট শব্দে আত্মরক্ষার জন্য সবাই নদীতে ঝাঁপ দেন। পরবর্তীতে দুইজন জেলে সাঁতরে ফের নৌকায় উঠতে সক্ষম হলেও এখনো তিনজন নিখোঁজ রয়েছেন বলে আলতাফ জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ