Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় আগুনে পুড়ে শিশুর মৃত্যু

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা প্রতিনিধি | প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০২৩, ৪:৩৬ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় আগুনে পুড়ে মোসা.জান্নাতী (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার রাত ১১ টার দিকে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে কলাপাড়া উপজেলার টিয়াখালী ইউনিয়নের পঞ্চিম টিয়াখালী গ্রামের মো,শহিদুল ইসলাম হাওলাদরের মেয়ে ।
টিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.মাহমুদুল হাসান সুজন মোল্লা জানান, ৭ জানুয়ারী (শুক্রবার) দুপুর ২ টার দিকে নিজেদের বাসার চুলার আগুন থেকে তার পরিধেয় পোশাকে আগুন লেগে যায় । তাৎক্ষনিক আগুন সারা শরীরে ছড়িয়ে পড়ে। শিশুটির ডাক-চিৎকারে প্রতিবেশী লোকজন এসে আগুন নিভিয়ে তাকে কলাপাড়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। তবে তার শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায় । পরবর্তীতে তাকে বরিশাল মেডিকেলের বার্ন ইউনিটে ভর্তি করে । পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে ভর্তি করার পর দীর্ঘ এক সপ্তাহ মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ