Inqilab Logo

রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১, ০৭ মুহাররম ১৪৪৬ হিজরী

জাতীয় প্রেসক্লাবের সামনে গণতন্ত্র মঞ্চের অবস্থান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২৩, ১২:৪৩ পিএম

১০ দফা দাবিতে যুগপৎ আন্দোলনের গণঅবস্থান কর্মসূচি আজ। ঢাকাসহ দশটি বিভাগীয় শহরে বেলা ১১ টা থেকে গণঅবস্থান পালন করছে বিএনপিসহ সমমনা দল ও জোটের নেতাকর্মীরা। তবে নির্দিষ্ট সময়ের আধাঘন্টা পরে গন অবস্থান করেছে গনতন্ত্র মঞ্চের নেতা কর্মীদের।

বুধবার জাতীয় প্রেসক্লাবের সামনে পূর্বঘোষিত সময় সকাল সাড়ে ১১ টা থেকে গনঅবস্থান নেওয়ার থাকলেও তাদের অবস্থান দেখা যায়নি সাড়ে ১১ টা পেরোলেও। পরবর্তীতে ১১ টা ৪০ মিনিটে তারা মিছিল নিয়ে অবস্থান নেন। গণতন্ত্র মঞ্চে জেএসডি, নাগরিক ঐক্য, বিপ্লবী ওয়ার্কার্স পার্টি, গণঅধিকার পরিষদ, ভাসানী অনুসারী পরিষদ, রাষ্ট্র সংস্কার আন্দোলনসহ গণসংহতি আন্দোলন সাতটি দলের অবস্থান করার কথা থাকলেও এখনও পর্যন্ত অবস্থান নিয়েছেন মাত্র তিনটি দল। অনুষ্ঠানে সভাপতি করছেন অ্যাডভোকেট হাসনাত কাইয়ুম। এবং সঞ্চালনা করছেন ইমরান ইমন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেএসডি এর সভাপতি আ.স.ম আব্দুর রব। এছাড়া উপস্থিত থাকবেন গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকিসহ অন্যান্য নেতাকর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণতন্ত্র মঞ্চ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ