Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে বিষাক্ত মদপানে একজনের মৃত্যু

আড়াইহাজার ( নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২৩, ৪:৩৬ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে মদ পান করার পর বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে তাকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। নিহত ব্যাক্তির নাম বিল্লাল হোসেন (৩৪)। তিনি উপজেলার বিশনন্দী ইউনিয়নের দয়াকান্দা গ্রামের সিদ্দিকুর রহমানের পুত্র।

হাসপাতাল সূত্রে জানা যায় যে, বৃহষ্পতিবার রাতে বিল্লাল ত্রা নিজ এলাকায় ৫/৬ বন্ধুর সাথে মদপান করে বিষক্রিয়ায় অসুস্থ হয়ে পড়েন। তাকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসা হলে ডাক্তার তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন । কিন্তু বিল্লালের স্বজনেরা তাকে ঢাকায় না নিয়ে বাড়ীতে নিয়ে যান। পরে শনিবার দুপুর ১২টার দিকে তার অবস্থা গুরুতর হয়ে পড়লে তাকে পূণরায় উপজেলা হাসপাতালে নিয়ে আসা হয়। এখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

হাসপাতালের জরুরী বিভাগের কর্মরত চিকিৎসক কামাল হোসেন জানান, প্রাথমিক ভাবে মনে হয়েছে বিষপানে লোকটির মৃত্যু হয়েছে।

আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার বিল্লাল হোসেনের মদের বিষ ক্রিয়ায় মৃত্যুর বিষয়টি স্বীকার করেছেন। একটি সুত্র জানায়, দয়াকান্দা গ্রামে মাদক ভয়াবহ আকার ধারণ করেছে। ব্যবস্থা নেওয়ার দাবী জানিয়েছেন গ্রামবাসী।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ