Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জা ফখরুলসহ বিএনপির শীর্ষ নেতাদের দ্রুত মুক্তি দাবি যুব জাগপার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২৩, ২:৪৬ পিএম

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস সহ দলটির শীর্ষ নেতাদের অবিলম্বে নিঃশর্ত মুক্তি দাবি করেছে যুব জাগপা।

আজ শুক্রবার দুপুরে পল্টন মোড়ে প্রতিবাদ মিছিল শেষে যুব জাগপার সভাপতি মীর আমির হোসেন আমু বলেন, বর্তমান সরকারের দুঃশাসনের বিষবাষ্প ভয়াবহ রুপ ধারণ করেছে। নিশিরাতের সরকার দুঃশাসন জারি রেখে বিএনপি এবং বিরোধীদলগুলোর নেতাকর্মীদের নিধনে লিপ্ত রয়েছে।
তিনি বলেন, রাতের অন্ধকারে মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও মির্জা আব্বাসকে তুলে নিয়ে যাওয়া হয়েছে।তারা দুইজনই বয়োজ্যেষ্ঠ। দেশের এই সম্মানিত দুজন রাজনৈতিক ব্যক্তিত্বকে রাতের অন্ধকারে তুলে নিয়ে যাওয়া অত্যন্ত দুঃখজনক। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
তিনি আরও বলেন, সরকার দেশব্যাপী লাগামহীন খুন জখমে মেতে উঠেছে। স্বৈরাচারী সরকারের ভয়াবহ দুঃশাসনের জাঁতাকলে দেশের মানুষ পিষ্ট। আমি স্পষ্ট ভাষায় বলতে চাই, এ ধরনের স্বৈরাচারী আচরণ রাষ্ট্রের জন্য কল্যাণকর নয়।
অবিলম্বে মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও মির্জা আব্বাস, বিএনপির সিনিয়র নেতা আবদুস সালাম, রুহুল কবির রিজভী, খায়রুল কবির খোকন, যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু সহ সকল রাজবন্দীর নিঃশর্ত মুক্তির দাবি জানানো হয়।
প্রতিবাদ মিছিলে উপস্থিত ছিলেন যুব জাগপার সাধারণ সম্পাদক কাওছার হামিদ, সহসভাপতি জুলফিকার নয়ন, সহ সাধারণ সম্পাদক আরিফিন সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক মন্জুরুল ইসলাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ