Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঈশ্বরদীর ঝাউদিয়ায় রহস্যজনক ভাবে স্কুল ছাত্রের মৃত্যু

ঈশ্বরদী উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২৩, ৫:৫১ পিএম | আপডেট : ৫:৫৩ পিএম, ১ জানুয়ারি, ২০২৩

আজ ১ জানুয়ারি'২৩ আনুমানিক রাত ২ টায় ঈশ্বরদী উপজেলার সাঁড়া ইউনিয়নের ঝাউদিয়া থানা পাড়ায় রোহান হোসেন (১৫) নামের এক দশম শ্রেণির ছাত্রের রহস্যজনক মৃত্যু হয়েছে। সে ঐ এলাকারই কৃষক মিন্নু হোসেনের ছেলে।

জানা গেছে, গতকাল রাতে ঐ এলাকায় থার্টি-ফাস্ট উপলক্ষে ভিন্ন ভিন্ন ভাবে তিনটি গ্রুপে কিশোর ও তরুণরা পিকনিকের আয়োজন করে। আয়োজকদের সাউন্ডবক্স ভাড়া করার ব্যাপারে রোহান মধ্যস্ততা করে।
এক পর্যায়ে একটি গ্রুপের সাউন্ডবক্স নষ্ট হয়ে গেলে তারা সাউন্ডবক্সের মালিককে সচল করতে বলে। কিন্তু তাৎক্ষণিকভাবে সচল করা সম্ভব হয়না। এতে তারা মনোক্ষুণ্ণ হয়। পরে মধ্যস্ততাকারী রোহানের ওপরে তারা চাপ সৃষ্টি করে। একই মালিকের বক্স হওয়ায় অন্য গ্রুপের কাছ থেকে একটি বক্স তারা দিতে বলে। এই নিয়ে উভয়ের মধ্যে মারামারি হয়। এই পরিস্থিতি লক্ষ্য করে রোহান ঘটনাস্থল থেকে বাড়িতে চলে আসে। এরপর সে অসুস্থ্য হয়ে মুখ দিয়ে ফেনা উঠতে থাকে। এই পরিস্থিতি দেখে পরিবারের লোকজন তাকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানেই তার মৃত্যু ঘটে।
মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি। তবে পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে যে, রোহানকে মারধর করা হয়েছে।

এ ব্যাপারে থানায় অভিযোগ করা হয়েছে। ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ অরবিন্দ সরকার জানিয়েছেন, সুরতহালের সময় তার শরীরের কোথাও কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে মৃত্যুর কারণ উদঘাটনের চেষ্টা করা হচ্ছে। রোহানের মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ