Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মৌচাকে জামায়াতের মিছিলে বাধা, ১০ পুলিশ আহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২২, ৬:৩৯ পিএম

রাজধানীর মৌচাকে অনুমতি ছাড়া জামায়াতের মিছিলে বাধা দেয়ায় পুলিশের উপর অতর্কিত হামলায় ১০ জন পুলিশ সদস্য আহত হয়। তারা বর্তমানে পুলিশ হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা গ্রহণ করছে।


শুক্রবার জুমআর নামাজের পর মৌচাকে জামায়াতের ধ্বংসাত্মক কর্মকাণ্ডে বাধা দেয়ায় পুলিশের উপর হামলা শুরু করে বলে জানিয়েছেন ডিএমপির মিডিয়া উইং এর উপ-পুলিশ কমিশনার ফারুক হোসেন।

তিনি জানান, জুমআর নামাজ শেষে জামাত-শিবিরের ব্যানারে হঠাৎ মালিবাগ টাওয়ারের সামনে পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ করে হামলা চালায় জামাত-শিবিরের নেতাকর্মীরা। এতে বেশ কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে কয়েকজন জামাত-শিবির কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

ফারুক হোসেন জানান, মৌচাকে জামায়াতের সাথে সংঘর্ষে আহত পুলিশ সদস্যরা হলেন, নিউমার্কেট জোনের সহকারী পুলিশ কমিশনার শরীফ মোহাম্মদ ফারুকুজ্জামান, রমনা জোনের সহকারী পুলিশ কমিশনার মো. বায়েজীদুর রহমান।


এছাড়াও রমনা থানার এসআই শহীদুল ওসমান মাসুম, এসআই সুবীর কুমার কর্মকার, এসআই হাবিবুর রহমান, এসআই মোহাইমিনুল হাসান, এএসআই কবির হোসেন, এএসআই মো. ফিরোজ মিয়া এবং পিওএম পূর্ব বিভাগের কনস্টবল সৌরভ নাথ ও কনস্টবল সাদী মোহাম্মদ আহত হয়েছে।



 

Show all comments
  • MD ALI AKBOR ৩১ ডিসেম্বর, ২০২২, ৭:৪৪ পিএম says : 0
    কেন তাদের কে বাদা দিতে হবে । তারা কোন দেশের মানুষ তারা যদি এই বাংলা দেশের মানুষ হয় তাহলে তাদের মত প্রকাশের স্বাধীনেতা দিতে হবে। তারাও তো একটি স্বাধীন দেশের স্বাধীন মানুষ কেন তারা মত প্রকাশের অধিকার পাবেনা । জামাত দেখলেই দর মারো এটা একটি স্বাধীন দেশের হতে পারে না । এখন যারা জামাত করে তাদের স্বাধীননেতার সমায় জন্ম হয় নাই । তাহলে কি তাদের মত প্রকাশের স্বাধীনেতা নাই। জাতী জানতে চায়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৌচাক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ