Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মিরপুরে দোকানে অগ্নিকান্ডে নিহত ১ : মৌচাকে মার্কেটে আগুন

প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর মিরপুরে একটি পর্দার দোকানে গতকাল সোমবার ভয়াবহ অগ্নিকা-ে মামুন (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি ওই দোকানের কর্মচারী। আগুন লাগার কারণ জানা যায়নি। ফায়ার সার্ভিস আগুন নির্বাপণ করে। ঘটনা তদন্তে ফায়ার সার্ভিসের পক্ষ থেকে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
ফায়ার সার্ভিস সূত্র জানায়, গতকাল সকাল সাড়ে ৮টায় মিরপুর ১০ নম্বর গোল চত্বরের কাছে সেনপাড়া-পর্বতা এলাকার পর্দা বিলাস নামে একটি দোকানে হঠাৎ আগুন লাগে। অগ্নিকা-ে নিহত মামুন ওই দোকানের ভেতর ঘুমিয়ে ছিলেন।
খবর পেয়ে ফায়ার সার্ভিসের মিরপুর মোহম্মদপুরসহ বিভিন্ন স্টেশন থেকে মোট ৬টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ওই দোকানের মালিকের নাম সবুজ। তিনি ফায়ার সার্ভিসকে জানান, কর্মচারী মামুন প্রতিদিনের মতো দোকান বন্ধ করে ভিতরে ঘুমিয়ে পড়েন। সকালে অগ্নিকা-ের পর ফায়ার সার্ভিস তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। সেখানে জরুরি বিভাগের চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। প্রাথমিকভাবে নিহত মামুনের বিস্তারিত পাওয়া যায়নি। ভয়াবহ এ অগ্নিকা-ে প্রায় ১ কোটি টাকার মালামাল পুড়ে গেছে।
মৌচাক মার্কেটে আগুন : এদিকে রাজধানীর মৌচাক মার্কেটের নিচতলায় একটি দোকানে গতকাল বিকালে আগুনের সূত্রপাত হয়। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছার আগেই স্থানীয় দোকানিরা আগুন নিভিয়ে ফেলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিরপুরে দোকানে অগ্নিকান্ডে নিহত ১ : মৌচাকে মার্কেটে আগুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ