Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে আজ আ.লীগের বিক্ষোভ সমাবেশ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২২, ১০:২১ এএম

রাজধানীর বিভিন্ন স্থানে আজ বিক্ষোভ সমাবেশ করবে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ। ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে। আজ (শুক্রবার) বিএনপির নেতৃত্বাধীন জোটের বিক্ষোভ কর্মসূচির দিন আওয়ামী লীগও এই কর্মসূচি দিয়েছে। দুপুরের পর থেকেই মিছিল নিয়ে রাজধানীর বিভিন্ন স্থানে সমবেত হবেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এর আগে আওয়ামী লীগের পক্ষ থেকে বলা হয়েছিল, বিএনপি কর্মসূচি থেকে যাতে কোনো ধরনের অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করতে না পারে সেজন্য আওয়ামী লীগের নেতাকর্মীরা মাঠে থাকবে। এরই অংশ হিসেবে ঢাকার বিভিন্ন এলাকায় বিক্ষোভ সমাবেশের কর্মসূচি দিয়েছে তারা।
রাজধানীতে যেসব এলাকায় আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ কর্মসূচি অনুষ্ঠিত হবে তার মধ্যে রয়েছে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে, ফার্মগেট, শ্যামলী, মহাখালী, যাত্রাবাড়ী, মিরপুর, উত্তরা অন্যতম। এসব স্থানে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

সারা দেশেও একই ধরনের বিক্ষোভ সমাবেশের কর্মসূচির মাধ্যমে মাঠে থাকবে আওয়ামী লীগের নেতাকর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ