Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

পুঠিয়া আওয়ামী লীগ দু’পক্ষে সংঘর্ষে আহত ১০

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে প্রস্তুতি সভা

পুঠিয়া (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

পুঠিয়ার বানেশ^রে আওয়ামী লীগের দুই গ্রæপের সংঘর্ষে অন্তত ১০জন আহত হয়েছেন। গতকাল বুধবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এ সংঘর্ষ হয়। এসময় এলাকায় রণক্ষেত্রে পরিনত হয়। উভয় গ্রæপ লাঠিসোটা দেশিয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। বর্তমান ও সাবেক সাংসদ সদস্য সমর্থকদের মধ্যে এ ঘটনা ঘটে। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার পুঠিয়া সার্কেল রাজিবুল ইসলাম ও পুঠিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় ঘটনাস্থল থেকে ৩ জনকে আটক করা হয়। জানা গেছে, গতকাল মঙ্গলবার সন্ধ্যায় বানেশ^র ইউনিয়ন আ’লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে প্রস্তুতি সভার আয়োজন করা হয়। সভায় সাবেক এমপি বিরুদ্ধে কয়েকজন বক্তব্য রাখেন অভিযোগ করা হয়। এ ঘটনায় বানেশ^র খুটিপাড়া এলাকার যুবলীগ নেতা সাহাবুদ্দিন ও নামাজ গ্রাম এলাকার আওয়ামী লীগ নেতা কালাম গ্রæপের মধ্যে হাতাহাতির হয়। ওই ঘটনার জের ধরে গতকাল বুধরার সকাল ১০টার দিকে উভয় গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। বানেশ^র কলেজ মাঠসহ আশেপশের এলাকায় সংঘর্ষ ছড়িয়ে পড়ে। এসময় উভয় পক্ষ ইটপাটকেল নিক্ষেপ শুরু করে। এছাড়াও উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় আহত হয় ১০ জন । আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার পুঠিয়া সার্কেল রাজিবুল ইসলাম জানান, আমরা খবর পেয়ে সকাল সাড়ে ১১টার সময় ঘটনাস্থলে উপস্থিত হয়ে কিছুক্ষণের মধ্যেই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ