Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুলপুরে খেলা করার সময় পুকুরে পড়ে দুই বোনের মৃত্যু

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২২, ৮:১৪ পিএম

ময়মনসিংহের ফুলপুরে খেলা করার সময় পুকুরের পানিতে পড়ে আছিয়া খাতুন (৪) ও তানিয়া (৪) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। তারা দুইজন চাচাতো বোন। উপজেলার ছনধরা ইউনিয়নের রামসোনা গ্রামে শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল ১০ টার দিকে এই ঘটনা ঘটেছে। আছিয়া খাতুন ঐ গ্রামের মোঃ ওসমান গনি ও মোছাঃ মুসলিমা খাতুনের কন্যা এবং তানিয়া একই গ্রামের সাইদুল ইসলাম ও মোছাঃ রূপালী আক্তারের কন্যা।

জানা যায়, চাচতো ভাই-বোন আছিয়া খাতুন (৪), তানিয়া (৪) ও জুবায়ের ( সাড়ে ৩) সকাল ১০ টার দিকে নিজ বাড়ির সামনে পশ্চিম দিকে অনুমান ২শত গজ দূরে পুকুর পাড়ে খেলাধুলা করছিলো। খেলাধুলার এক পর্যায়ে শিশু আছিয়া খাতুন ও তানিয়া পুকুরের পানিতে পড়ে যায়। তা দেখে তাদের সাথে থাকা চাচাতো ভাই জুবায়ের বাড়িতে গিয়ে সংবাদ দেয় যে দুজন পানিতে পড়ে গেছে। সাথে সাথে জাহিদুল ইসলাম ও জেলেখা বেগম দৌড়ে গিয়ে শিশু আছিয়া ও তানিয়াকে মৃত অবস্থায় পুকুর হতে উঠায়। তারপর ফুলপুর থানা পুলিশকে অবগত করা হয়।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ