Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনার মদনে নদীতে মাছ ধরতে গিয়ে পানিতে পড়ে যুবকের মৃত্যু

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২২, ৩:২১ পিএম

নেত্রকোনা জেলার মদন উপজেলার মাঘান ইউনিয়নের জঙ্গল ডেমারগাতী গ্রামের সামনে পদমশ্রী নদীতে মাছ ধরতে গিয়ে বৃহস্পতিবার সকালে স্ট্রোক করে পানিতে পড়ে কাজল মিয়া (৩৫) নামক এক যুবকের মৃত্যু হয়েছে। মৃত কাজল মিয়া ডেমারগাতী গ্রামের রবি মিয়ার ছেলে।

মৃতের ভাতিজা শাফায়াত মিয়া (২৫) জানায়, চাচা কাজল মিয়া আজ বৃহস্পতিবার সকালে বাড়ীর সামনে পদমশ্রী নদীতে মাছ ধরতে যায়। হঠাৎ সে পানিতে পড়ে গেলে আশপাশের লোকজন ডাক চিৎকার শুরু করে। ডাক-চিৎকার শুনে ঘটনাস্থলে গিয়ে লোকজনের কাছ থেকে শুনতে পাই চাচার বুকে ব্যাথা করছে বলেই পানিতে পড়ে ডুবে গেছে। তারা তাকে আশংকা জনক অবস্থায় উদ্ধার করেছে। পরে দ্রুত কাজল মিয়াকে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেছেন।
এ ব্যাপারে মাঘান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল ইসলাম মাসুদের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, স্ট্রোক করে পানিতে পড়ে কাজলের মৃত্যু হয়েছে বলে তিনি শুনেছেন।
এ বিষয়ে মদন থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ তৌহীদুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ