Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে অটোবাইকের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২২, ৩:২১ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে রাস্তা পারাপারের সময় ব্যাটারি চালিত অটোবাইকের ধাক্কায় জালিম উদ্দিন মুন্সী (৮৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।
গত শুক্রবার রাতে উপজেলার রামজীবন ইউনিয়নের সুন্দরগঞ্জ-গাইবান্ধা সড়কের বালারছিড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত জালিম উদ্দিন মুন্সী ওই ইউনিয়নের পশ্চিম রামজীবন গ্রামের মৃত ধনি উল্লাহর ছেলে।
স্থানীয়রা জানায়, রাত সাড়ে ৯ টার দিকে জালিম উদ্দিন মুন্সী স্থানীয় বালারছিড়া বাজার থেকে ওষুধ কিনতে যায়। ওষুধ নিয়ে বাড়ি ফেরার পথে রাস্তা পারাপারের সময় ব্যাটারি চালিত দ্রুতগামী একটি অটোবাইকের ধাক্কায় গুরুতর আহত হন। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। সেখানে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। রংপুর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রাত সাড়ে ১২ টার দিকে জালিম উদ্দিনের মৃত্যু হয়।
রামজীবন ইউপি চেয়ারম্যান শামসুল হুদা সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, রাস্তা পারাপারের সময় এদুর্ঘটনা ঘটে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সরকার ইফতেখারুল মোকাদ্দেম সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ জালিম মুন্সীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ