Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নেছারাবাদে খেয়া ট্রলার থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

নেছারাবাদ(পিরোজপুর)সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২২, ৩:৪০ পিএম

নেছারাবাদে খেয়া পারাপারের ট্রলার থেকে পড়ে মো. নাসির উদ্দিন (৫০) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার উপজেলার উত্তর কৌরিখাড়া এলাকার প্লাসঘাটে এ দুর্ঘটনা ঘটে। নিহত নাসির ওই এলাকার মৃত আজিজ মিয়ার ছেলে।

নাসিরের চাচাতো ভাইয়ের জামাই গাজী মো. মাহিনুল ইসলাম শুভ জানান তার চাচা শশুর বুকে ব্যথা অনুভব করলে ডাক্তার দেখাতে তাকে নিয়ে উপজেলা হাসপাতালে রওয়ানা হই। আনুমানিক সকাল সোয়া আটটার দিকে সন্ধ্যানদী পার হতে খেয়া ট্রলারে উঠে বসার পরপরই নাসির সন্ধ্যানদীতে পড়ে যায়। সাথে সাথে আমরাও কয়েকজন নদীতে লাফিয়ে পড়ে তাকে উদ্ধারের চেষ্টা করেও তার সন্ধান পাইনি।

খবর পেয়ে নেছারাবাদ ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে ছুটে আসে। ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো. শাহজাহান তালুকদার জানান বরিশাল ফায়ার সার্ভিসের ডুবুরী দল এসে বেলা আনুমানিক সোয়া বারোটার দিকে তার মরদেহ উদ্ধার করে।

নেছারাবাদ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত্ম) মো. মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন এ ঘটনা থানায় অপমৃত্যু মামলা রজু করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ