Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদারীপুরের শিবচরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ক্রিকেটারের মৃত্যু

মাদারীপুর ও শিবচর উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২২, ৪:৫৬ পিএম
মাদারীপুরের শিবচরে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে রাব্বি গাছি (২০) নামের এক ক্রিকেটারের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৫ নভেম্বর) রাত সাড়ে ১০ টার দিকে ঢাকার সেন্ট্রাল হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে গত ৯ নভেম্বর তাকে সেন্ট্রাল হসপিটালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে আইসিইউতে রাখা হয়েছিল। রাব্বি গাছি শিবচরের কুতুবপুর ইউনিয়নের বড় বেশবপুর গ্রামের জাহাঙ্গির গাছির একমাত্র ছেলে। সে ঢাকা কলেজে বিজ্ঞান বিভাগের ইন্টারমিডিয়েট দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল।
পারিবারিক সূত্রে জানা গেছে, গত সপ্তাহে জ্বর হলে শিবচরের একটি হাসপাতালে ভর্তি হয়। পরে টেস্টে ডেঙ্গু ধরা পড়লে গত ৯ নভেম্বর তাকে ঢাকার সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করে তার পরিবার।
রাব্বির পরিবার জানান,ক্রিকেট খেলার প্রতি ঝোঁক ছিল রাব্বির। ২০২০ সালে বাংলাদেশ ক্রীড়া শি¶া প্রতিষ্ঠানে (বিকেএসপি) বয়স ভিত্তিক ক্রিকেট বালক দলে ভর্তি পরী¶ায় উত্তীর্ন হয়েছিল এবং খেলায় অংশ নিতে সুইজারল্যান্ড গিয়েছিল রাব্বি। এছাড়া বয়স ভিত্তিক ক্রিকেট খেলতে ভারতও সফর করেছিল দলের সাথে।
স্থানীয়রা জানান,ছেলেটি খেলাধুলা নিয়েই থাকতো। বাড়িতে এলে এলাকার ছেলেদের নিয়ে খেলাধুলা করতো। দুইবার বিদেশে গিয়েও খেলেছে। রাব্বির মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
রাব্বির বাবা জাহাঙ্গীর গাছি বলেন,আমার ছেলে খেলাধুলায় ভালো ছিল। ও বিদেশে গিয়েও খেলেছে। ঘরভর্তি নানান ট্রফি পড়ে আছে। আমার রাব্বি নাই! বুধবার দুপুরে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
মাদারীপুরের সিভিল সার্জন ডা. মুনীর আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাব্বি ঢাকার একটি হাসপাতালে মৃত্যুবরন করেছে।
 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ