Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নওগাঁর পত্নীতলায় ট্রাকের ধাক্কায় ভ্যান চালকের মৃত্যু

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২২, ৭:১৫ পিএম

নওগাঁর পতœীতলায় ট্রাকের ধাক্কায় ফরিদুল ইসলাম (৩৫) নামে এক ভ্যাল চালক নিহত হয়েছে। রোববার দুপুর সাড়ে ১২টায় উপজেলা সদও নজিপুর পৌরসভার পলিপাড়া আত্রাই নদীর ব্রীজের ওপর এ দুর্ঘটনা ঘটে। নিহত ফরিদুল পতœীতলা খাদ্য গোডাউন পাড়া গ্রামের শ্যামল হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, রোববার দুপুওে ফরিদুল নজিপুর বাসস্ট্যান্ড থেকে ভ্যান চালিয়ে পতœীতলা বাজারের দিকে যাচ্ছিলেন। ভ্যানটি নজিপুর পলিপাড়া আত্রাই নদীর ব্রীজের ওপর পৌঁছালে পিছন দিক থেকে আসা এশটি ট্রাক ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে রাস্তার পড়ে যান ফরিদুল। এসময় ট্রাকটি ফরিদুলকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান তিনি। পরে স্থানীয় লোকজন ট্রাকের চালক মুকুলকে আটক কওে পুলিশের কাছে সোপর্দ করেন।
এবিষয়ে পতœীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা মৃত্যুও সত্যতা নিশ্চিত কওে জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার কওে নিহতের পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ