Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজবাড়ী থানা পুলিশের অভিযানে জাল টাকাসহ আন্তঃজেলা প্রতারক চক্রের ২ সদস্য গ্রেপ্তার

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২২, ৪:১৯ পিএম

রাজবাড়ীতে আন্তঃজেলা জাল টাকা প্রতারক চক্রের ২ সদস্যকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, ঢাকা ডেমরার নড়াইবাগ (মালা মার্কেট) ৬নং ওয়ার্ডের মৃত আব্দুর রহমান মোল্যার ছেলে মোঃ জাহিদ মোল্যা (৩৬) ও নোয়াখালী জেলার কবিরহাট থানার চিরিঙ্গা গ্রামের আব্দুর রহমানের ছেলে মোঃ মহিউদ্দিন চৌধুরী (৪৪)।
রবিবার (২৩ অক্টোবর) দুপুরে রাজবাড়ী থানার ওসি মোঃ শাহাদাত হোসেন সাংবাদিকদের বলেন, রাজবাড়ী সদর থানার বানিবহ ইউনিয়নের বার্থা গ্রামের আজিজুল শেখের মুদি দোকানের সামনে পাকা রাস্তার উপর গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (২২ অক্টোবর) দুপুর দেড় টার সময় এসআই নুরুল ইসলাম অভিযান পরিচালনা করেন। অভিযানে স্থানীয় জনগণের সহযোগিতায় জাহিদ মোল্যাকে এক হাজার টাকার দু,টি নোট সহ আটক করা হলেও তার সহযোগি মহিউদ্দিন চৌধুরী পালিয়ে যায়। পরে তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে মহিউদ্দিন চৌধুরী গ্রেপ্তার করা হয়।
তিনি বলেন, এ ব্যাপারে রবিবার রাজবাড়ী সদর থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়। তারা দেশের বিভিন্ন জেলায় জাল টাকার ব্যবসা করে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তাদেরকে রাজবাড়ী আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ