Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চেলসির টানা ৯

| প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : আগের দিন স্টোক সিটিকে হারিয়ে প্রিমিয়ার লিগের শীর্ষস্থান দখল করেছিল আর্সেনাল। কিন্তু টানা ৯ ম্যাচ জিতে আবারো শীর্ষে ফিরেছে অ্যান্তোনিও কোন্তের চেলসি। ঘরের মাঠে ওয়েস্ট ব্রæমকে ডিয়াগো কস্তার একমাত্র গোলে হারায় বøুরা। তবে শেষ রক্ষে হয়নি ম্যানচেস্টার সিটির। হারের বৃত্তে থাকা লেস্টার সিটির কাছে ৪-২ গোলে হেরেছে পেপ গার্দিওলার দল।
কিং পাওয়ার স্টেডিয়ামে বর্তমান চ্যাম্পিয়নদের কাছে ম্যাচের মাত্র পাঁচ মিনিটে দুই গোল খেয়ে বসে সিটি, ২০ মিনিট পর স্কোরবোর্ড হয়ে যায় ৩-০! এর মধ্যে দুটি গোল একাই করেন জেমি ভার্ডি। দ্বিতীয়ার্ধে হ্যাটট্রিক পূর্ণ করেন গেল মৌসুমের এই নায়ক। ম্যাচের পঞ্চম মিনিটে বাকি গোলটি করেন অ্যান্ডি কিং। মাত্র ২২ শতংশ বলের দখল রেখেও কি ভেলকিই না দেখালো ক্লাদিও রেনিয়েরির দল। শেষ আট মিনিটে কলোরভ ও নলিতো দুই গোল করে স্কোরলাইন কিছুটা সম্মানজনক পয়ায়ে আনে ম্যানচেস্টারের দলটি। তবে পয়েন্ট তালিকায় এখনো শীর্ষ চারেই আছে আকাশি নীলরা।
এমিরেটস স্টেডিয়ামে পিছিয়ে থেকেও ৩-১ গোলের জয় ছিনিয়ে নেয় আর্সেনাল। একটি করে গোল করেন ওয়ালকট, ওজিল ও লয়োবি। পয়েন্ট তালিকার শীর্ষেও উঠেছিল আর্সেন ওয়েঙ্গারের দল। কিন্তু কাল ঘরের মাঠে ওয়েস্ট ব্রæমকে হারিয়ে নিজ স্থানে ফেরে চেলসি। তবে ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে জয় পেতে বেগ পোহাতে হয়েছে বøুদের। দ্বিতীয়ার্ধের শেষভাগে একমাত্র গোলটি করেন স্প্যানিশ স্ট্রাইকার ডিয়াগো কস্তা। দিনের আরেক ম্যাচে টটেনহামের বিপক্ষে এই রিপোর্ট লেখা পর্যন্ত প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে ছিল হোসে মরিনহোর ম্যানচেস্টার ইউনাইটডে।

একনজরে ফল
আর্সেনাল ৩-১ স্টোক সিটি
বার্নলি ৩-২ বোর্নমাউথ
হাল সিটি ৩-৩ ক্রিস্টাল প্যালেস
লেস্টার ৪-২ ম্যান সিটি
সোয়ানসি ৩-০ সান্ডারল্যান্ড
চেলসি ১-০ ওয়েস্ট ব্রুম



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চেলসি

৮ সেপ্টেম্বর, ২০২২
১৪ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ