Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

আমি আগ্রহী কিন্তু করণ তো ডাকছেন না -আমির খান

| প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

একেই বলে ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানের আকর্ষণ। এই আমির খান যেখানে জনপ্রিয় অ্যাওয়ার্ড অনুষ্ঠান আর জনপ্রিয় চ্যাট শো এড়িয়ে চলেন তিনিও এই অনুষ্ঠান থেকে মুখ ফিরিয়ে রাখতে পারছেন না।
চতুর্থ মৌসুমে স্ত্রী কিরণ রাওকে সঙ্গে নিয়ে ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে অংশ নেয়ার পর ৫১ বছর বয়সী বলিউডের অভিনেতাটি আবার এই অনুষ্ঠানে অংশ নেয়ার আগ্রহ প্রকাশ করেছেন।
অনুষ্ঠানটিতে অংশ নেয়াতে আগ্রহ আছে কিনা জানতে চাইলে বলিউডের মিস্টার পারফেকশনিস্ট হিসেবে খ্যাত অভিনেতাটি বলেন, “আমি অবশ্যই ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে অংশ নিতে চাই কিন্তু তিনি তো ডাকছেন না। অনুগ্রহ করে করণকে বলুন আমাকে যেন দাওয়াত দেয়।”
সম্প্রতি এক অনুষ্ঠানে ‘দাঙ্গাল’ চলচ্চিত্রে তার অনস্ক্রিন দুই কন্যার ভ‚মিকার অভিনেত্রী ফাতিমা সানা শেখ এবং সানিয়া মালহোত্রার সঙ্গে উপস্থিত আমির বিভিন্ন প্রশ্নের জবাব দেন।
ফ্যাশন সচেতনতা নিয়েন এক প্রশ্নের জবাবে আমির বলেন, “আমি কখনো ফ্যাশন সচেতন নই। আমি বাজে পোশাক পরে থাকি। আমি এ নিয়ে শঙ্কিত নই।”
নিতেশ তিওয়ারি পরিচালিত ‘দাঙ্গাল’ ২৩ ডিসেম্বর মুক্তি পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমির


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ