Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে ইসলামী ছাত্রী সংস্থার ৬ সদস্য আটক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২২, ৮:৩১ পিএম

লক্ষ্মীপুর পৌর শহরের বাঞ্চানগর এলাকার রেহান উদ্দিন ভূঁইয়া সড়কের একটি বাড়ি থেকে শুক্রবার (১৪ অক্টোবর) সন্ধায় ইসলামী ছাত্রী সংস্থার ৬ নারীকে আটক করেছে পুলিশ । আটক সবাই সদর মডেল থানা পুলিশ হেফাজতে রয়েছে। আটককৃত কারো নাম-ঠিকানা পুলিশের পক্ষ থেকে জানানো হয়নি।

পুলিশ জানায়, আটক নারীরা গোপন বৈঠকের প্রস্তুতি নিয়েছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে আটক করা হয়েছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন আটকের বিষয় নিশ্চিত করে বলেন, সন্দেহজনকভাবে ওই নারীদের আটক করা হয়েছে। ঘটনাটি তদন্ত চলছে।



 

Show all comments
  • hassan ১৪ অক্টোবর, ২০২২, ৯:৫১ পিএম says : 0
    ইয়াল্লাহ কাফের দেশে মুসলিম মহিলারা মুসলিম পুরুষরা কোরআন-হাদিসের 10 করে 10 করে আলাপ-আলোচনা করে কিন্তু সরকার তাদেরকে অ্যারেস্ট করে না আমাদের বাংলাদেশের আল্লাহ দ্রোহী সরকার আমাদের মুসলিমদের জঘন্যতম অত্যাচার করছে আল্লাহ তুমি এদেরকে ধ্বংস করুক এদেরকে গজব দিয়ে এদেশ থেকে ধ্বংস করে দাও এবং তুমি কোরআনের আইন দিয়ে আমাদের দেশ শাসন করা তাহলে আমরা এই তাগুত মুরতাদ মুনাফিকদের সরকারের কাছ থেকে বেঁচে থাকব
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ