Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

মিয়ানমার থেকে পাচারকালে আইস,ইয়াবা ও বিভিন্ন মালামালসহ নৌকা জব্দ,আটক-১

টেকনাফ(কক্সবাজার) সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২৩, ৪:৩৬ পিএম

কক্সবাজারের টেকনাফে পাচারকালে

১কেজি ৩১৩ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) ১০ হাজার পিস ইয়াবা, ৩৫০ প্যাকেট রীচ কফি, ২০ প্যাকেট রয়েল-ডি ও একটি রামদাসহ এবং এক ব্যক্তিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এসময় পাচারকাজে ব্যবহৃত নৌকাটিও
জব্দ করা হয়।

টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার গণমাধ্যমকে নিশ্চিত করেন।

তিনি জানান,মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারী) রাতে উপজেলার জাদিমুরা জনৈক জসিমের বাড়ি সংলগ্ন নাফনদী এলাকা থেকে ১কেজি ৩১৩ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) ১০ হাজার পিস ইয়াবা, ৩৫০ প্যাকেট রীচ কফি, ২০ প্যাকেট রয়েল-ডি ও একটি রামদাসহ এবং এক ব্যক্তিকে করা হয়েছে।
মিয়ানমার থেকে মাদকের একটি বড় চালান পাচারের সংবাদের ভিত্তিতে হ্নীলা জাদিমুরা নাফনদীর কিনারায় অবস্থান নেয় বিজিবি টহলদল। এসময় মিয়ানমার থেকে নৌকাযোগে এনে এক ব্যক্তি কিছু বস্তা লুকিয়ের রাখার সময় টহলদল দেখতে পায়। বিজিবি টহলদলের উপিস্থিতি টেরপেয়ে সে রামদা দিয়ে বিজিবিকে আক্রমনের চেষ্টাকালে বিজিবি সদস্যরা তাকে আটক করে। পরে ঘটনাস্থল থেকে একটি কাঠের তৈরী নৌকাসহ ১ কেজি ৩১৩ গ্রাম ক্রিস্টাল মেথ আইস, ১০ হাজার পিস ইয়াবা, ৩৫০ প্যাকেট কফি, ২০ প্যাকেট রয়েল-ডি জব্দ করা হয়েছে।
আটককৃত ব্যক্তি হ্নীলা ইউনিয়নের মৌচনী এলাকার নবী আহমদের ছেলে তাহের রহমান (২৪)।

তিনি আরো জানান,আইনী প্রক্রিয়া শেষে আটককৃত ব্যক্তিকে জব্দকৃত মাদক ও অন্যান্য মালামালসহ টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ