Inqilab Logo

শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ যিলহজ ১৪৪৫ হিজরী

উখিয়ায় র‌্যাব ও এপিবিএন এর যৌথ অভিযানে আরসার দুই সদস্যকে আটক

টেকনাফ(কক্সবাজার) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:৫৫ পিএম

কক্সবাজারের উখিয়া থানাধীন রোহিঙ্গা ক্যাম্পে র‌্যাব-১৫ ও ৮ এপিবিএন এর যৌথ অভিযান চালিয়ে আরসা’র দুষ্কৃতিকারী দুই সদস্যকে আটক করা হয়েছে।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান,সোমবার (২৭ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ৭টার দিকে র‌্যাব-১৫ ও ৮ এপিবিএন এর আভিযানিক দল উখিয়া থানাধীন ৮ নং ক্যাম্প ইস্ট ও ১৯নং ক্যাম্প এলাকায় যৌথ অভিযান পরিচালনা করে দুষ্কৃতিকারী আরসার সক্রিয় দুই সদস্যকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের বিস্তারিত পরিচয় উখিয়া ৮নং ক্যাম্প ইস্ট, এফসিএন-২৯১২৩৫, ব্লক- বি/৩৮ এর বাসিন্ধা মৃত সালেহ আহমদের ছেলে ফয়েজুল ইসলাম (৩৪)(এফডিএমএন), একই উপজেলার ১৯নং
ক্যাম্পের ব্লক-এ/১৩, আবু বক্কর সিদ্দিকের ছেলো ইব্রাহিম (৩০) (এফডিএমএন) বলে
জানা যায়।

তিনি আরো জানান উখিয়া থানায় তদন্তাধীন মামলায় আটককৃত আরসার দুই সদস্যকে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ