Inqilab Logo

শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১, ০৬ মুহাররম ১৪৪৬ হিজরী

খুলনায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার, স্বামী আটক

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২৩, ৫:৪৫ পিএম

খুলনা নগরীর লবণচরা থানা এলাকায় নাদিরা বেগম নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। বুধবার রাতে লবণচরার ইসলামপাড়া এলাকার ভাড়া বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আজ বৃহস্পতিবার (২ মার্চ) দুপুরে নিহতের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। এ ঘটনায় নিহতের স্বামী আলামিনকে আটক করেছে পুলিশ।
ভুক্তভোগীর স্বজনরা জানান, ২০১২ সালে নাদিরা ও আলামিনের বিয়ে হয়। তাদের সংসারে তানিসা নামের একটি কন্যা সন্তান রয়েছে। আলামিন তেমন কোনো কাজ করতেন না। নাদিরা দিনের বেলায় মুড়ির মিলে, সন্ধ্যায় নিজের দোকানে চা বিক্রি করে সংসার চালাতেন।
নিহতের ভাই তরিকুল ইসলাম অভিযোগ করেন, নাদিরাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তারপর আত্মহত্যার নাটক সাজানো হচ্ছে।
কেএমপির লবণচরা থানার ওসি এনামুল হক জানান, প্রাথমিকভাবে এটি আত্মহত্যা মনে হচ্ছে। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলে বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে নাদিরার ভাই তরিকুল ইসলাম বাদী হয়ে আত্মহত্যা প্ররোচনার অভিযোগে আলামিনের বিরুদ্ধে মামলা করেছেন। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ