Inqilab Logo

শুক্রবার , ৯ জুন ২০২৩, ২৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ যিলক্বদ ১৪৪৪ হিজরী

আপত্তিকর অবস্থায় ইবি ও ইডেনের প্রেমিক যুগল আটক

ইবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২৩, ৬:০৮ পিএম

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আপত্তিকর অবস্থায় এক প্রেমিক যুগলকে আটক করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপত্তা কর্মকর্তা আবদুস সালাম সেলিম ও নিরাপত্তাকর্মী তোফাজ্জল হোসেন।

সোমবার (৬মার্চ) বেলা ১১টার দিকে বিশ্ববিদ্যালয় লেক এলাকা থেকে তাদেরকে আটক করেন তারা। পরে তাদেরকে প্রক্টর অফিসে নিয়ে যাওয়া হয়। এসময় তাদেরকে বিয়ের কথা বললে এতে অসম্মতি জানান প্রেমিকা।

আটক হওয়া প্রেমিক যুগলের একজন বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও লালন শাহ হলের আবাসিক শিক্ষার্থী। অন্যজন ইডেন কলেজের প্রথম বর্ষের ছাত্রী বলে জানা গেছে। তার বাসা খুলনার জেলার পাইকগাছার আমতলা গ্রামে।

জানা যায়, ফেসবুকে প্রেমের সম্পর্ক তৈরি হয় তাদের। গত ৪ মার্চ ছেলের আহবানে বিশ্ববিদ্যালয় আসে মেয়ে। দেশরত্ন শেখ হাসিনা হলে ওই ছেলের এক বান্ধবীর কাছে মেয়েটি থাকতো।

এ বিষয়ে ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. শেলীনা নাসরীন বলেন, মেয়ে এখন আমাদের হেফাজতে আছে। মেয়ের বাবাকে ফোন দেয়া হয়েছে। তার বাবা ইতোমধ্যে ক্যাম্পাসের উদ্দেশ্যে রওনা হয়েছেন। তিনি এসে মেয়েকে নিয়ে যাবেন। এখন তাদেরকে বিবাহবন্ধনে আবদ্ধ করা হবে কী না সেটা তাদের পারিবারিক সিদ্ধান্ত।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের দায়িত্বে থাকা সহকারী প্রক্টর ড. আমজাদ হোসেন বলেন, ছেলেকে বিভাগের জিম্মায় ও মেয়েকে তার অভিভাবকের জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে।


উল্লেখ্য, এর আগেও বিশ্ববিদ্যালয় লেক এলাকা সংলগ্ন পাটক্ষেত থেকে থেকে আপত্তিকর অবস্থায় এক প্রেমিক যুগলকে আটক করা হয়। এ ছাড়া বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাকেন্দ্রের তৃতীয় তলার টয়লেট থেকে আপত্তিকর অবস্থায় ব্যবস্থাপনা বিভাগের এক যুগলকে আটক করেন বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তাকর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ