Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

রাজশাহী নগরীতে মোবাইলফোনসহ তিন ছিনতাইকারী আটক

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২৩, ৯:০৬ পিএম

রাজশাহী মহানগরীতে মোবাইল ফোন ছিনতাইয়ের অভিযোগে ৩ ছিনতাইকারীকে গ্রেফতার পুলিশ। সোমবার সকালে নগরীর শাহমখদুম থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় ছিনতাইকারীদের কাছ থেকে ছিনতাই হওয়া মোবাইল ফোন উদ্ধার হয়।
আটককৃতরা হলো রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার সুজানগর শিল্পীপাড়ার মৃত তোতা মিয়ার ছেলে সবুজ হোসেন (২৪), ফারুকের ছেলে মো: মেহেদী (২৫) ও সুজানগরের আব্দুল হাকিমের ছেলে সায়েম (২১)।
নগর পুলিশ জানায়, গত ৫ ফেব্রুয়ারী রাতে নগরীর সমবায় মার্কেটের দোকানের কর্মচারী হাফিজুর রহমান দোকানের কাজ শেষ করে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। এ সময় তার মোবাইলে ফোন আসলে তিনি ফোনে কথা বলতে থাকেন। রাত সাড়ে ১০টার দিকে শাহ্মখদুম থানাধীন নওদাপাড়া এলাকায় দুইজন আরোহীসহ একটি অটোরিক্সা পিছন দিক হতে দ্রুত গতিতে এসে অটোরিক্সার পিছনের সিটে বসা এক ছিনতাইকারী হাফিজুরের হাত থেকে মোবাইল ফোনটি ছিনিয়ে নেয়। এসময় হাফিজুর রহমান তার সাইকেল ফেলে অটোরিক্সার পিছনে দৌঁড়াতে থাকে। নওদাপাড়া বাজারে পৌঁছে তিনি তার পরিচিত একজন মোটরসাইকেল চালককে দেখে তার মোটরসাইকেলের পিছনে উঠেন। এসময় রাস্তায় শাহ্মখদুম থানা পুলিশের টহল গাড়ি দেখে তিনি পুলিশকে ছিনতাইয়ের ঘটনা বলেন। পরে টহল পার্টির ইনচার্জ শাহ্মখদুম থানার এসআই আব্দুল মতিন ও তার টিম ওই অটোরিক্সাটিকে ধাওয়া করে। পরবর্তীতে তারা মধ্য নওদাপাড়া থেকে ছিনতাইকারী সবুজ, মেহেদী ও সায়েমকে গ্রেফতার করেন। এসময় আসামিদের কাছ থেকে ছিনতাই হওয়া মোবাইল ফোন উদ্ধার হয় এবং তাদের ব্যবহৃত অটোরিক্সাটি জব্দ করা হয়। জিজ্ঞাসাবাদে আটককৃতরা ছিনতাইয়ের ঘটনার সত্যতা স্বীকার করে। আটককৃতদের বিরুদ্ধে শাহ্মখদুম থানায় একটি ছিনতাই মামলা দায়ের করা হয়েছে। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ