Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অসুস্থ হয়ে হাসপাতালে রবি চৌধুরী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২২, ১০:৩৬ এএম

হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী রবি চৌধুরী। বর্তমানে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এই শিল্পী।

বুধবার (১২ অক্টোবর) সন্ধ্যায় নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন রবি চৌধুরী। তাতে দেখা যায়, হাসপাতালের পোশাক পরে বেডে বসে রয়েছেন এই শিল্পী। ক্যাপশনে লিখেছেন- ‘আমার জন্য দোয়া করবেন।’

তবে ঠিক কী কারণে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি তা এখনও জানা যায়নি। এর আগে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। চিকিৎসা নিয়ে সুস্থও হয়েছিলেন।

প্রসঙ্গত, নব্বই দশকের জনপ্রিয় সংগীতশিল্পী রবি চৌধুরী। তার প্রথম অডিও অ্যালবাম প্রকাশিত হয় ‘সেলেক্স’ নামক এক কোম্পানি থেকে। তিনি চলচ্চিত্রের গানে কণ্ঠ দেয়ার পাশাপাশি বেশ কয়েকটি চলচ্চিত্রে সংগীত পরিচালনা করেছেন। সংগীত পরিচালক হিসেবে তার প্রথম চলচ্চিত্র ‘আন্দোলন’ ও সর্বশেষ চলচ্চিত্র ‘পুত্র এখন পয়সাওয়ালা’। রিমঝিম স্টুডিও নামে তার একটি স্টুডিও রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সঙ্গীত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ