Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মেয়াদোত্তীর্ণ খাদ্যপণ্য বিক্রির অপরাধে ভুরুঙ্গামারীতে দুই দোকানীকে জরিমানা

কুড়িগ্রাম প্রতিনিধি | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২২, ৪:২১ পিএম

মেয়াদোত্তীর্ণ তাল মিছরি, ঘি, কসমেটিকস ও গুড়ো দুধ বিক্রয়ের অপরাধে বাজার তদারকি অভিযানে কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার দুই দোকানীকে ১০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বুধবার (১২ অক্টোবর) দুপুরে ভুরুঙ্গামারী উপজেলার
সোনাহাট বাজার এলাকায় বাজার তদারকি অভিযানে দুই দোকানীকে এ জরিমানা করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কুড়িগ্রাম জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত জানিয়েছেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, বুধবার দুপুরে ভুরুঙ্গামারী উপজেলার সোনাহাট বাজার এলাকায় বাজার তদারকি অভিযান পরিচালিত হয়। এসময় মেয়াদোত্তীর্ণ তাল মিছরি, ঘি বিক্রয়ের অপরাধে ভাই ভাই স্টোরের মালিক মোঃ জামান উদ্দীনকে ও মেয়াদোত্তীর্ণ কসমেটিকস, গুড়ো দুধ বিক্রয়ের অপরাধে একই বাজারের আবু হানিফ স্টোরের মালিক মোঃ শুভ রানাকে যথাক্রমে ৫ হাজার টাকা করে দুটি ব্যবসা প্রতিষ্ঠানকে প্রশাসনিক ব্যবস্থায় মোট ১০ হাজার টাকা জরিমানা করে।

অভিযানে সহযোগিতা করেন উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মোঃ আবু বকর সিদ্দিক এবং ভুরুঙ্গামারী‌ থানা পুলিশ।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কুড়িগ্রাম জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ মোস্তাফিজুর রহমান বলেন, 'ব্যবসায়ীদের সতর্ক করা হয়েছে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।'

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ