Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবার ভক্তদের সুখবর দিলেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২২, ৯:৪৯ এএম

আবারো কাজে মনোযোগ দিয়েছেন ঢালিউড সুপারস্টার অপু বিশ্বাস। শাকিব-বুবলী বিতর্ক উপেক্ষা করে এবার ভক্তদের জন্য সুখবর দিলেন তিনি। দেশের জনপ্রিয় এই অভিনেত্রীর অভিনীত চলচ্চিত্র ‘ঈশা খা’ শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দেশের ১৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

জানা গেছে, ‘ঈশা খা’ সিনেমাটি বাংলার বারো ভূঁইয়াদের নেতা ঈশা খান এবং তার সময়ের ঘটনা অবলম্বনে নির্মিত। এতে ঈশা খানের চরিত্রে অভিনয় করছেন তায়েব। তার বিপরীতে অভিনয় করেছেন অপু বিশ্বাস। সিনেমাটিকে বিখ্যাত ‘বাহুবলী’ সিনেমার সঙ্গে তুলনা করেছেন অভিনেতা ডি এ তায়েব।

ডি এ তায়েব বলেন, ‘‘আমাদের সিনেমাটি ১৮টি বড় হলে মুক্তি পেয়েছে। যেহেতু ‘অপারেশন সুন্দরবন’ এবং ‘বিউটি সার্কাস’ অনেক হলে চলছে, কিছু হলো আপাতত পাওয়া যাচ্ছে না। তবে হলের সংখ্যা বাড়বে।’’

‘ঈশা খা’ সিনেমাটি নির্মাণ করেছেন দয়াল রহমান। সিনেমাটিতে ডি এ তায়েব ও অপু বিশ্বাস ছাড়াও আরো অভিনয় করেছেন রেবেকা, ডন, তামান্না প্রমুখ। এটি প্রযোজনা করেছে এসজি প্রোডাকশনস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপু বিশ্বাস


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ