Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওয়ালমার্টের শুভেচ্ছাদূত হলেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২১, ১১:৩৭ এএম

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। সিনেমার পাশাপাশি বিজ্ঞাপনের কাজ করে যাচ্ছেন তিনি। এছাড়া বিভিন্ন দেশীয় ও আন্তর্জাতিক প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হিসেবেও যুক্ত আছেন। অপু বিশ্বাস এবার দেশীয় ইলেকট্রিক অ্যান্ড ইলেকট্রনিক্স প্রতিষ্ঠান ওয়ালমার্ট-এর শুভেচ্ছাদূত হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) প্রতিষ্ঠানটির সঙ্গে আনুষ্ঠানিক ভাবে ৫ বছরের জন্য চুক্তিবদ্ধ হন অপু বিশ্বাস। এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক শেখ ফরিদ আহমেদ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মডেল মালা খন্দকার।

চুক্তিবদ্ধ হওয়ার পর অপু বিশ্বাস বলেন, বাংলাদেশের সবার ঘরে ঘরে ওয়ালমার্ট এর পণ্য পৌঁছে দেওয়ার জন্য এই প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হয়েছি। সুলভ মূল্য এ প্রতিষ্ঠানের পণ্য কেনা যাবে। আমি পাঁচ বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছি। আশা করছি, তৃণমূল মানুষের মুখে মুখে এই কোম্পানির নাম থাকবে। আমি চাই সব জায়গায় দেশীয় পণ্যর সুনাম ছড়িয়ে পড়ুক। আমার শুভাকাঙ্ক্ষীদের সহযোগিতায় এটা যেন সামনে নিয়ে যেতে পারি সবাই দোয়া করবেন।

বিরতি ভেঙ্গে ফিরে নতুন উদ্যেমে ব্যস্ত হয়েছেন ঢাকাই সিনেমার কুইন খ্যাত এই চিত্রনায়িকা। বর্তমানে নির্মাণাধীন রয়েছে অপু বিশ্বাস অভিনীত ‘প্রেম প্রীতির বন্ধন’ ও ‘ঈসা খাঁ’ সিনেমা দুটি। এছাড়া মুক্তির অপেক্ষায় আছে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-টু’, বন্ধন বিশ্বাস পরিচালিত অনুদানের ‘ছায়াবৃক্ষ’ ও কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা সুবীর মণ্ডল পরিচালিত ‘শর্টকাট’ সিনেমা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপু বিশ্বাস


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ