Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

শাকিবের সঙ্গে বিয়ে না হলে খুশি হতেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২২, ৪:৪০ পিএম

অপু বিশ্বাস ও শাকিব খানের জুটি একসময় বেশ জনপ্রিয় ছিল ঢাকাই সিনেমায়। এই জুটি উপহার দিয়েছেন অনেক ব্যবসা সফল সিনেমা। তবে সিনেপর্দার বাইরেও তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। ভালোবেসে তারা বিয়েও করে ফেলেন ২০০৮ সালে। তাদের ঘরে জন্ম নেয় একমাত্র পুত্র আব্রাম খান জয়। তবে তারা এখন আলাদা হয়ে গেছেন। নতুন সিনেমা ‘শর্টকাট’-এর প্রচারে এখন কলকাতায় অপু বিশ্বাস। সেখানে আনন্দবাজার পত্রিকার সাক্ষাৎকারে এই অভিনেত্রী জানিয়েছেন, দ্রুত বিয়ে করে ফেলেছিলেন তিনি, ভুল করে মা হয়েছেন।

সাক্ষাৎকারে অপু বিশ্বাসের কাছে প্রশ্ন রাখা হয়েছিল— জীবনের এই যাত্রাপথে কোনো ঘটনা না ঘটলে আপনি খুশি হতেন? অপু উত্তর দিয়েছেন, ‘অবশ্যই বলব, শাকিব খানের সঙ্গে বিয়েটা। এত দ্রুত বিয়ে, দ্রুত বাচ্চা—সবটাই তাড়াতাড়ি করে ফেলেছি। এটি যদি সময় নিয়ে করতাম, বুঝে করতাম তা হলে ভালো হতো।’

কোন ঘটনায় খুশি হয়েছেন, এমন প্রশ্নে অপুর উত্তর— ‘মা হয়েছি। ভুল করে হলেও...।’

সন্তান জন্মানোর পর নায়িকা হিসেবে ফের ক্যামেরার সামনে দাঁড়ানোর চ্যালেঞ্জ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘আমার সন্তান জন্মেছে, তাই মোটা হয়ে গিয়েছি। এই নিয়ে কেউ গসিপ কিংবা ট্রোল করলে আমার খারাপ লাগে না। বরং ভালোই লাগে। আমার সন্তানের জন্মের পরও আমি নায়িকার চরিত্রে অভিনয় করছি। কলকাতায় ছবি মুক্তি পাচ্ছে। আর কী চাই!’

কলকাতার জনপ্রিয় কণ্ঠশিল্পী নচিকেতার লেখা গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘শর্টকাট’। পরিচালনা করেছেন সুবীর মণ্ডল। এতে অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন গৌরব চক্রবর্তী। এ ছাড়া আরো অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়, সুমন্ত মুখোপাধ্যায়, চন্দন সেন, শঙ্কর দেবনাথ, রাজশ্রী ভৌমিক, বিশ্বনাথ বসুসহ অনেকেই।

উল্লেখ্য, শাকিব খান ও অপু বিশ্বাস একসঙ্গে করেছেন ৭০টির বেশি সিনেমা। যার বেশির ভাগই সুপারহিট। দীর্ঘদিন একসঙ্গে কাজ করতে গিয়েই প্রেম, তারপর বিয়ে। তবে সবই হয়েছিল গোপনে। এ জুটির প্রেম আর বিয়ের কথা জানতো না ইন্ডাস্ট্রির তেমন কেউই। তাই দীর্ঘ প্রায় ১০ বছর সংসার করলেও কেউ তা ঘুণাক্ষরেও জানতে পারেনি। তবে সব কিছু প্রকাশ পায় ২০১৭ সালের ১০ এপ্রিল ছেলে জয়কে নিয়ে একটি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে অপু বিশ্বাস হাজির হওয়ার পর। আর এরপর থেকেই তাদের সম্পর্কের অবনতি নয়। যা শেষ পর্যন্ত যায় বিচ্ছেদে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপু বিশ্বাস


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ