Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

যুক্তরাষ্ট্রের ভিসা পেয়েছেন অপু বিশ্বাস, যাবেন জানুয়ারিতে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২২, ১:৫১ পিএম

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের সংসারে চলছে ডায়মন্ডের নাকফুল কাণ্ড। এরই মধ্যে জানা গেল তাঁর সাবেক স্ত্রী অপু বিশ্বাস ও সন্তান আব্রাম খান জয় মার্কিন যুক্তরাষ্ট্রের ভিসা পেয়েছেন। বিষয়টি জেনে খুশি হয়েছেন জয়ের বাবা অভিনেতা শাকিব খান। এমনটাই জানিয়েছেন অপু বিশ্বাসের ঘনিষ্ঠজনরা। নতুন বছরে যুক্তরাষ্ট্রে যাওয়ার পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছেন অপু বিশ্বাস।

অপু বিশ্বাস বলেন, ‘ভিসা তো অনেক আগেই পেয়েছি। এটা তো বলার মতো কোনো ঘটনা নয়। ইচ্ছা আছে জয়কে নিয়ে নতুন বছরে যুক্তরাষ্ট্রে ঘুরতে যাব।’

জানা গেছে, গত ২৯ অক্টোবর আমেরিকার ভিসা হাতে পেয়েছেন অপু ও শাকিব পুত্র জয়। আগামী জানুয়ারিতেই আমেরিকায় উড়াল দেবেন তিনি। একই মাসে শাকিব দেশটিতে যেতে পারেন।

এদিকে শাকিব খানের গুলশানের বাড়িতে নিয়মিত যাতায়াত বেড়েছে অপু বিশ্বাসের। জয়ের জন্মদিনে তারা একান্তে কিছু সময় কথাও বলেছেন, যেমনটা আগে ছিল না। অনেকেই মনে করছেন শাকিব-অপু আবারও এক হতে চলেছেন।

তবে এই সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন শাকিব খান। তিনি বলেন, ‘অপু-বুবলী এখন আমার কাছে অতীত।’

উল্লেখ্য, আমেরিকার স্থায়ী বসবাসের অনুমতিপত্র নিয়ে দীর্ঘ ৯ মাস পর দেশে ফেরেন শাকিব খান। জানা গেছে, তার হাতে থাকা পুরোনো সিনেমার কাজ শেষ করে আমেরিকায় পাড়ি দেবেন এই অভিনেতা। সেখানে অপু বিশ্বাস ও জয়কে দেখা যাবে- এমনটাই মনে করছেন সিনেসংশ্লিষ্টরা।



 

Show all comments
  • Mohmmed Dolilur ২৬ নভেম্বর, ২০২২, ৫:২৩ পিএম says : 0
    যুক্তরাষ্ট্র একটি শয়তান দেশ তার কাছে যারা খারাপ লোক এবং খুনি গুন্ডা পান্ডা তাদের ভিসা সমস্যা নেই তাদের জন্য দরজা খোলা আর যারা সত্য বাঁদী এদের ভিসা দিবে না,যুক্তরাষ্ট্র যেহেতু আমাদের জাতির পিতার খুনি দের সেখানে লালন পালন করছে,যুক্তরাষ্ট্রের দুতাবাস বন্ধ করে দিন,যুক্তরাষ্ট্রের মত দেশের সাথে আমরা সম্পর্ক রাখতে চাই না,জেন শুনে সে কি করে এদের সেখানে আশরয়ণ করেছেন,24ঘন্টার মধ্যে দুতাবাস বন্ধ করতে আমি পররাষ্ট্র মন্তনালয় কে অনুরোধ জানাচ্ছি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ