Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

গৌরীপুরে মটর সাইকেল - সিএনজি মুখমুখি সংর্ঘষে ১ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২২, ৭:৫২ পিএম

ময়মনসিংহের গৌরীপুরে সিএনজি চালিত অটোরিক্সা ও মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে উজ্জ্বল মিয়া (৪৫) নামে স্থানীয় এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার ২৩ সেপ্টেম্বর দুপুর দিকে গৌরীপুর-কেন্দুয়া আঞ্চলিক সড়কের শাহগঞ্জ গাগলার মোড় সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি উপজেলার বোকাইনগর মামুদ নগর এলাকার মৃত জয়নাল মিয়ার ছেলে। তিনি অচিন্তপুর গ্রামে শ্বশুরবাড়িতে বসবাস করেন। এ দুর্ঘটনায় অন্তত ১০ জন যাত্রী গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সুত্রে জানাগেছে ঘটনারদিন উজ্জল মিয়া আরও তিনজনকে নিয়ে অচিন্তপুর থেকে মটর সাইকেল চালিয়ে শাহগঞ্জ বাজারের উদ্দেশ্যে যাচ্ছিলেন। এসময় উল্লেখিত এলাকায় সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখী সংঘর্ষ হয়। এতে মটর সাইকেল চালক উজ্জল মিয়া ঘটনাস্থলে মারা যান ও উভয়যানের দশজন যাত্রী মারাত্মভাবে আহত হন।
গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী জানান নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার ও আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ