Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রি করায় জরিমানা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২২, ৬:৫৩ পিএম



রাজশাহীতে সেবার মান যাচাইয়ে বাজার তদারকি অভিযান চালিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর। এ সময় মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির অপরাধে জিএমজি ফার্মেসিকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
রোববার দুপুরে নগরীর কাশিয়াডাঙ্গা থানার কাঠাল বাড়িয়া এলাকায় ভোক্তা অধিদফতরের বিভাগীয় কার্যালয় এ অভিযান পরিচালনা করেন। প্রতিষ্ঠানটির বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক হাসান-আল-মারুফ জানান, নিয়মিত কাজের অংশ হিসেবে রোববার দুপুরে কাঠালবাড়িয়া বাজার এলাকায় বাজার তদারকি অভিযান চালানো হয়। অভিযানে জিএমজি ফার্মেসিতে বিপুল পরিমাণে মেয়াদোত্তীর্ণ ওষুধ পাওয়া যায়। ২০১৮, ২০১৯,২০২০ কিংবা ২০২১ সালে ওষুধগুলোর মেয়াদ শেষ হলেও বিক্রির জন্য সংরক্ষণ করছিলেন।
এই অপরাধে ওই ফার্মেসি মালিককে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তাৎক্ষণিকভাবে জরিমানার অর্থ আদায় করে রাষ্ট্রীয় কোষাগারে জমা করা হয়েছে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ভোক্তা অধিদফতরের কর্মকর্তা। #

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ