Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সাভারে গুলি ছুড়ে ব্যবসায়ীর ৪ লাখ টাকা ছিনতাই

| প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : ঢাকার সাভারে প্রকাশ্য দিবালোকে অস্ত্রের মুখে ব্যবসায়ীকে জিম্মি করে ৪ লাখ টাকা ছিনতাই করেছে দুবৃত্তর্রা। কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টি করেছে পালিয়ে যায় দুবৃত্তর্রা। গতকাল সোমবার সাভারের ব্যস্ততম বাজার রোড এলাকায় এঘটনা ঘটে। তবে পুলিশ এ বিষয়ে কিছুই জানেনা বলে জানিয়েছেন। সাভার বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি অমিত দত্ত জানায়, তার চাচাতো ভাই সানি দত্ত দুপুরে সাভারের বাজার রোড এলাকায় ডাচ বাংলা ব্যাংক সাভার শাখা থেকে ব্যবসায়ীক কাজের জন্য চার লক্ষ টাকা উত্তোলন করে রিক্সাযোগে নামা বাজারের ব্যবসা প্রতিষ্ঠানের উদ্দেশ্যে রওনা দেয়। তার রিক্সাটি কিছুদূর আগানোর পরই দুটি মোটরসাইকেলে আসা ছয়জন দুবৃত্ত অস্ত্রের মুখে সানিকে জিম্মি করে টাকার থলেটি ছিনিয়ে নিয়ে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে আতঙ্ক সৃষ্টি করে পালিয়ে যায় দুবৃত্তর্রা। দিনে দুপুরে প্রকাশ্যে টাকা ছিনতাইয়ের ঘটনায় বাজার রোডের ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।
সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজুর রহমান মিয়া বলেন, গুলি করে টাকা ছিনতাইয়ের কোন খবর আমরা পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। তবে ছাত্রলীগ নেতা অমিত বিষয়টি থানা পুলিশকে অবহিত করেছেন বলেও জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ