Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাঁশখালীতে আগুনে পুড়ে ভাই-বোনের মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২২, ১০:০৪ এএম

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সরল ইউনিয়নে আগুনে পুড়ে ভাই-বোনের মৃত্যু হয়েছে। সোমবার (৭ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের পশ্চিম কাহারঘোনা এলাকায় এ আগুনের ঘটনা ঘটে। আগুনে ওই বাড়ির দুটি ঘর পুড়ে গেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন বাঁশখালী থানার এসআই দীপক কুমার সিংহ। নিহারা হলো; মিনহাজ (১৬) ও তার বোন রুহী (৩)। তারা পশ্চিম কাহারঘোনা এলাকার মো. ইদ্রিসের সন্তান।

পুলিশ কর্মকর্তা দীপক কুমার সিংহ বলেন, রাত ৯টার দিকে হঠাৎ বসত ঘরে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় ঘরের ভেতর মিনহাজ ও রুহী ঘুমন্ত অবস্থায় ছিল। যে কারণে তারা ঘরে থেকে বের হতে পারেনি। আগুনে পুড়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়েছে৷

তিনি আরও বলেন, ঘরের বাসিন্দাদের সঙ্গে কথা বলে প্রাথমিকভাবে মনে হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তারপরও বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিদগ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ