Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলবাড়ীতে সারের দোকানে অভিযান,জরিমানা আদায়

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২২, ৪:৩৮ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে অনুমোদন ছাড়াই সার বিক্রয়, মেয়াদ ও ক্রয় রশিদ না থাকায় দুটি সার ও কিটনাশকের দোকানে ২০হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত।

বুধবার দুপুর ১২টায় উপজেলা সড়কে মেসার্স উর্মি ট্রেডার্স ও মেসার্স মন্ডল ট্রেডার্সকে এই জরিমানা করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. রিয়াজ উদ্দিন ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে এই জরিমান আদায় করেন।
উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ রুম্মান আক্তার জানান, সারের কৃত্রিম সংকট দূর করতে ন্যায্য মূল্যে সার বিক্রয়ে উপজেলা কৃষি অফিস নিয়মিত বাজার মনিটরিং করছে। এরই ধারাবাহিকতায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে উর্মি ট্রেডার্স কে ৫ হাজার টাকা ও মন্ডল ট্রেডার্স কে ১৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। উপজেলা কৃষি অফিস মাঠপর্যায়ে কাজ করায় প্রান্তিক কৃষকরা এর সুফল পাচ্ছে বলেও জানান তিনি। এসময় কৃষি সম্প্রসারণ অফিসার মোঃ শাহানুর রহমান সহ ফুলবাড়ী থানা পুলিশ ও আনছার সদস্যগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ