Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মতলবে বিভিন্ন হাসপাতাল, ডায়াগনস্টিক, মিষ্টির দোকান ও বেকারীকে জরিমানা

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২২, ৩:৩৮ পিএম

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা সদরের বিভিন্ন হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টার, মিষ্টির দোকান ও বেকারীকে আজ ৬ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে দু’টি অভিযানে নানা অনিয়মের অভিযোগে ৮৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সহকারী কমিশনার (ভূমি) সেটু কুমার বড়ুয়া ও জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক নুর হোসেন এ জরিমানা প্রদান করেন।

জানা যায়, মতলব সদরে অবস্থিত হাসপাতালে ও ডায়াগনস্টিক সেন্টার অভিযানে ওই প্রতিষ্ঠান গুলোর প্যাথলজিক্যাল ল্যাব পরিদর্শন করা হয় এবং মতলব কলেজ রোড এলাকায় মিষ্টির দোকান ও বেকারী পরিদর্শন করেন।
এ সময় ল্যাব টেকনিশিয়ান ও রেডিওলজিস্ট ব্যতিত সেবা প্রদান, অপরিচ্ছন্ন ল্যাব, মেয়াদোত্তীর্ণ রিএজেন্ট দিয়ে ল্যাব পরিচালনা করায় ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সহকারী কমিশনার (ভূমি) সেটু কুমার বড়ুয়া নাভানা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার টাকা, নিউ ল্যাব এইড ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার টাকা, দি ইবনেসিনা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারকে ৫ হাজার টাকা এবং মতলব সেন্ট্রাল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে ৫ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়।

এ সময় মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ডাঃ মোঃ বোরহান উদ্দিন, স্যানিটারী ইন্সপেক্টর গাজী মোঃ খোরশেদ আলমসহ পুলিশের সদস্যগণ উপস্থিত ছিলেন ।

এদিকে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক নুর হোসেন মূল্য তালিকা, পন্যের মোড়কে উৎপাদন ও মেয়াদ উর্ত্তীনের তারিখ ও অপরিচ্ছন্ন নোংরা পরিবেশের জন্য ভাই ভাই নন্দ কেবিনকে ৮ হাজার টাকা, মতলব দধি খির হাউজকে ৫ হাজার টাকা, সততা বেকারিকে ৩০ হাজার টাকা ও রুপা স্টোরকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সহকারী কমিশনার (ভূমি) সেটু কুমার বড়ুয়া বলেন, জনগণের কল্যাণে ও ভোক্তাদের অধিকার সংরক্ষণ নিশ্চিতকরণে উপজেলা প্রশাসনের এমন অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ