Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিএনপিকে ধংস্ব করতে গত ১৪ বছরে বহু ষড়যন্ত্র হয়েছে : প্রিন্স

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২২, ৭:২৩ পিএম

বিএনপিকে ধংস্ব করতে গত ১৪ বছরে বহু ষড়যন্ত্র হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

তিনি বলেন, বতর্মান অবৈধ সরকার গত ১৪ বছরে বিএনপির ৩৬ লক্ষ নেতাকর্মীর নামে মামলা দায়ের করে হত‍্যা গুম ও নির্যাতন চালিয়েছে। কিন্তু বিএনপিকে তারা ধংস্ব করতে পারেনি।

বেগম খালেদা জিয়া ২৫ মাস জেলে ছিলেন, তখন দেশ বিদেশ থেকে অনেক প্রস্তাব এসেছিল কিন্তু বেগম খালেদা জিয়া কারো কাছে মাথানত করেননি। তিনি বাংলাদেশের জনগনকে ভালোবাসেন বলেই জনগনের পাশে থাকেন।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) দুপুর দেড় ১টায় ময়মনসিংহ নগরীর ইতিকথা কমিউনিটি সেন্টারে বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে উত্তর জেলা বিএনপির এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় এই বিএনপি নেতা আরও বলেন, স্বাধীনতার পর আওয়ামীলীগ ক্ষমতায় এসে দেশে বিভিষিকাময় পরিস্থিতি সৃষ্টি কলেছিল। এ কারণেই দেশের রাজনীতি শূন‍্যতার এক কঠিন প্রেক্ষাপটে বিএনপি প্রতিষ্ঠিত হয়েছিল।

আজকেও এইদিনে দেশে আওয়ামী দুঃশাসন চলছে। ঐক‍্যবদ্ধ ভাবে আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন ঘটানোই এখন বিএনপির প্রধান লক্ষ‍্য।

সভায় উত্তর জেলা বিএনপির আহবায়ক অধ্যাপক একেএম এনায়েত উল্লাহ কালামের সভাপতিত্বে অ‍্যাড. নূরুল হকের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য শাহ নূরুল কবীর শাহীন, জেলা আইনজীবী ফোরামের আহবায়ক প্রফেসর অ‍্যাড. এম. আব্দুল বারী, উত্তর জেলা বিএনপির সদস‍্য কামরুজ্জামান লিটন, লুৎফুল্লাহেল মাজেদ বাবু, হাফেজ আজিজুল হকসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের র্শীষ নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রিন্স


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ