Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কটিয়াদীতে টিকটক দেখে ফাঁস খেলতে গিয়ে দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু

কটিয়াদী(কিশোরগη ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২২, ৭:৫৫ পিএম

 কিশোরগঞ্জের কটিয়াদীতে টিকটক ভিডিও দেখে ফাঁসি খেলতে গিয়ে হুমায়রা (৮) নামের এক দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। রবিবার বিকালে উপজেলার আচমিতা ইউনিয়নের পূর্ব গাংকুলপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে। হুমায়রা পূর্ব গাংকুলপাড়া গ্রামের খুর্শিদ উদ্দিনের মেয়ে ও পার্শ্ববর্তী গণেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী।

গনেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মাহবুবুর রহমান জানান, হুমায়রার মৃত্যুর পরদিন অর্থাৎ সোমবার সকালে স্কুলে গিয়ে তিনি বিষয়টি জানতে পারেন। পরে খোঁজ নিতে তাদের বাড়িতে গিয়ে জেনেছেন, হুমায়রা তার সহপাঠীদের সাথে গল্প করে বলেছেন টিকটক ভিডিওতে দেখা ফাঁসি খেলা খেলবে। এমনটিই তার সহপাঠীদের কাছ থেকে জানতে পেরেছেন বলে জানান তিনি।
স্থানীয় সুত্রে জানা যায়, রবিবার হুমায়রার মা কাজের জন্য বাড়ির বাইরে গেলে সে তার ছোট ভাইকে নিয়ে টিকটক ভিডিওতে থাকা ফাঁসির অভিনয় দেখতে থাকেন। এক পর্যায়ে তার ছোট ভাইকে ঘর থেকে বের করে দিয়ে সে ঘরের ভেতর টিকটক ভিডিওতে দেখা ফাঁসির অভিনয় করতে গিয়ে গলায় ফাঁস আটকে যায় এবং সে মারা যায়।
পরে তার মা জানালা দিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে প্রতিবেশীদের নিয়ে তার লাশ উদ্ধার করেন। এ ঘটনায় কোনো মামলা হয়নি এবং রাতেই তার লাশ দাফন করে তার পরিবার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ