Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

চুয়াডাঙ্গার জীবননগরে ভ্রাম্যমান আদালতে দুটি ফার্মেসির মালিককে জরিমানা

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২২, ৬:২০ পিএম

মেয়াদ উত্তীর্ণ, ফিজিসিয়ান স্যাম্পুল ও লাইসেন্স না থাকায় চুয়াডাঙ্গার জীবননগরে দুটি ফার্মেসির মালিককে ১২ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে জীবননগর উপজেলা সহকারী কমিশনার ভূমি তিথি মিত্র ভ্রাম্যমান আদালত বসিয়ে ওই দুই ফার্মেসির মাািলককে ১২ হাজার টাকা জরিমানা করেন।

ভ্রাম্যমান আদালত পরিচালনা অভিযানে সহযোগিতা করেন চুয়াডাঙ্গা ওষুধ প্রশাসনের ড্রাগ সুপার মহাসিন উদ্দিন ও জীবননগর থানা পুলিশের একটি দল।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, জীবননগর পৌর এলাকার পোস্ট অফিস পাড়ায় তরফদার ফার্মেসিতে মেয়াদ উত্তীর্ণ ও ফিজিসিয়ান স্যাম্পুল ওষুধ পাওয়ায় ফার্মেসি মালিক ইব্রাহিম খলিলকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। একই আদালত হাসপাতাল রোডের টিপটপ ফার্মেসির লাইসেন্স না থাকায় মালিক এটিএম মুসা জুয়েলকে ২ হাজার টাকা জরিমানা করে। ভ্রাম্যমান আদালতের উপস্থিতি টের পেয়ে ফার্মেসি মালিকরা দোকান বন্ধ করে সটকে পড়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ