Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

নতুন গান নিয়ে হাজির হচ্ছেন জেমস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২২, ১১:২০ এএম

প্রায় সাড়ে তিন মাস পর নতুন গান নিয়ে হাজির হচ্ছেন নগরবাউল। মাস খানেকের মধ্যেই তার নতুন গানটি প্রকাশ্যে আসবে। এরইমধ্যে প্রযোজনা প্রতিষ্ঠান বসুন্ধরা ডিজিটাল থেকে প্রচারণা শুরু হয়ে গেছে। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন জেমসের ব্যক্তিগত সহকারী রুবাইয়াৎ ঠাকুর রবিন।

তিনি বলেন, ‘নতুন গান নিয়ে আসছেন গুরু। এটি মুক্তি পেতে এক মাসের মতো লাগবে। আপাতত এর বাইরে কিছু বলা যাচ্ছে না। কাজ চলছে। মাসখানেক পর সংবাদ সম্মেলন করে সবকিছু জানিয়ে দেওয়া হবে।’

একযুগ পর গত রমজানের ঈদে ভক্তদের জন্য নতুন গান নিয়ে আসেন উপমহাদেশের জনপ্রিয় রকস্টার মাহফুজ আনাম জেমস। ভক্তদের উপহার দেন তার সবশেষ মৌলিক গান ‘আই লাভ ইউ’। মূলত ভক্তদের উদ্দেশ করে গানটি গেয়েছেন জেমস। তাদেরই করেছেন উৎসর্গ। গানের কথামালায়ও আছে ভক্তদের সঙ্গে ভালোবাসা ও উদযাপনের ছাপ। ইউটিউবে ‘বসুন্ধরা ডিজিটাল’ নামের একটি চ্যানেল থেকে গানটি প্রকাশ হয়েছে।

দীর্ঘ ক্যারিয়ারে অনেক জনপ্রিয় গান উপহার দিয়েছেন জেমস। তার মধ্যে উল্লেখযোগ্য- ‘তারায় তারায়’, ‘লেইস ফিতা লেইস’, ‘সুলতানা বিবিয়ানা’, ‘হতেও পারে এই দেখা শেষ দেখা’, ‘কবিতা তুমি স্বপ্নচারিণী’, ‘দুষ্টু ছেলের দল’, ‘দিদিমনি’, ‘দুঃখিনী দুঃখ করোনা’, ‘তোর সব কিছুতে নয় ছয়’, ‘বাবা কত দিন দেখি না তোমায়’, ‘গুরু ঘর বানাইলা কী দিয়া’, ‘লিখতে পারি না কোনো গান’, ‘এক নদী যমুনা’, ‘মা’, ‘বাংলাদেশ’ ইত্যাদি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সঙ্গীত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ